সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার বহিষ্কার হতে পারেন কোহলি!

full_202076325_1462468408খেলাধুলা ডেস্ক: শুরু থেকে বেশ আলোচিত ক্রিকেটের সবচেয়ে দামী ফ্রাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগ আইপিএল। এই টুর্নামেন্টের চলতি আসরে অংশ নিতে পারেনি দুটি দল। যার একটির অধিনায়ক ছিলেন ভারতের অধিনায়ক এমএস ধোনী।

বেশ জলঘোলা করে শুরু হওয়া এবারের আইপিএল তেমন জনপ্রিয়তা পায়নি। এছাড়াও চলতি আসরে এরই মধ্যে নামকরা বেশ কয়েকজন খেলােয়াড় ইনজুরিতে পড়েছেন।

এরই মধ্যে ধীরগতির বোলিংয়ের কারণে দুইবার জরিমানা হয়েছে ভারতের হার্ড হিটার ব্যাটসম্যান এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলির। কিন্তু তিনি যদি এই একই কাজ আবারো করেন তাহলে তাকে বহিষ্কার করা হবে এক ম্যাচের জন্য। সাথে ৫০ হাজার রুপির জরিমানা তো থাকছে।

এমনিতে সাত ম্যাচের মধ্যে দুটিতে জিতে একটুও স্বস্তিতে নেই কোহলি-গেইলদের ব্যাঙ্গালুরু। তার উপর এ আসরের এখন পর্যন্ত সর্বোচ্চ রান করা কোহলি যদি এক ম্যাচের জন্য বহিষ্কার হন তাহলে তা ব্যাঙ্গালুরুর জন্য বড় দু:সংবাদই বটে।

ধীরগতির বোলিংয়ের কারণে রাইজিং পুনে সুপারজায়ান্টের বিপক্ষে ১২ লাখ রুপি এবং কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ২৪ লাখ রুপি জরিমানা করা হয় ব্যাঙ্গালুরু অধিনায়কের।

আইপিএলের বিধানে বলা রয়েছে, ‘যদি একই দল তৃতীয়বারের মত ধীর গতিতে বোলিং করে থাকে ম্যাচে তাহলে অধিনায়ককে ৫০ হাজার রুপি জরিমানা এবং এক ম্যাচে নিষিদ্ধ করা হবে’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: