সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নৌকার বিজয়ে ডিজিটাল ইউনিয়ন হবে লামাকাজী —শফিকুর রহমান চৌধুরী

987654বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেট-২ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সত্য ও ন্যায়ের প্রতিক নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাক্তার শাহনুর হোসাইনকে নির্বাচিত করুন। ইউনিয়নের কাঙ্খিত উন্নয়নের জন্য নৌকার বিজয়ের বিকল্প নেই। নৌকা প্রতিকে ভোট দিয়ে শাহনুরকে নির্বাচিত করে এলাকার উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের দায়িত্ব প্রদান করলে, ইউনিয়নবাসী নিজেদের প্রাপ্য অধিকার থেকে কোন অবস্থায় বঞ্চিত হবেন না। শাহনুর নিজের সততা ও দক্ষতা দিয়ে এলাকাবাসী দেওয়া আমানত সঠিকভাবে কাজে লাগাবে। আর এতে করে লামাকাজী হবে ডিজিটাল ইউনিয়ন। তিনি আরও বলেন, জননেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, কৃষি, যোগাযোগসহ সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে।

তিনি বুধবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে উপজেলার লামাকাজী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ডাক্তার শাহনুর হোসাইনের নৌকা প্রতিকের সমর্থনে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। প্রধান বক্তার বক্তব্যে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ডাক্তার শাহনুর হোসাইন বলেন, নৌকা প্রতিকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে অতিথের চেয়ারম্যানদের মতো আমি জনগণের সম্পদ আত্মসাৎ করব না। ইউনিয়ন পরিষদে বরাদ্ধকৃত সকল উন্নয়ন কাজের জবাবদিতি ও স্বচ্ছতা থাকবে। উন্নয়ন থেকে বঞ্চিত হবেন না ইউনিয়নবাসী। জীবন থাকতে আমি জনগণের সম্পদ লুটপাঠ করব না।

লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রইছ আলীর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক অরবিন্দু পাল ও ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিনের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আশফাক আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, উপ-প্রচার সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউপির সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ছাতক উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউপি চেয়ারম্যান গয়াছ মিয়া, জালালাবাদ থানার মৌগলগাঁও ইউপি চেয়ারম্যার ইরন মিয়া, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আপ্তাব উদ্দিন মাস্টার, আওয়ামী লীগ নেতা জহিরুল হোসেন জহির, আবুল খয়ের লালা মিয়া, আবুল কালাম ফনিক।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: