সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুর ইউপি নির্বাচন: যে কোন মূল্যে আইন-শৃঙ্খলা রক্ষা করা হবে —সুনামগঞ্জ পুলিশ সুপার

1f68806c-7bba-485a-ac1b-8db57de2a6c3ওয়াহিদুর রহমান ওয়াহিদ::
সুনামগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন, আগামী ২৮ মে জগন্নাথপুর উপজেলার ৭ ইউনিয়নের নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে র‌্যাব, বিজিবি, পুলিশসহ অতিরিক্ত আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। নির্বাচন কমিশন, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ সমন্বয়ে নির্বাচন পরিচালনা করা হবে।

নির্বাচনের আগে জগন্নাথপুরে অবৈধ অস্ত্র উদ্ধার ও এলাকার চিহিৃত সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশের বিশেষ অভিযান চলবে। যাতে নির্বাচনে কোন রকম সহিংসতা না ঘটে, সেদিকে আমাদের বিশেষ নজর থাকবে।

তিনি আরো বলেন, আমাদের উপর সরকারের কোন চাপ নেই। আমরা স্বাধীনভাবে কাজ করছি। আমরা শুধু একটি অবাধ ও সুষ্ট নির্বাচন উপহার দিতে চাই। এ জন্য সকলের সহযোগিতা কামনা করছি। নির্বাচনে আইন-শৃঙ্খলা বাহিনীর কোন সদস্য কারো পক্ষ নিলে, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানিয়ে বলেন, আপনাদেরকে নিরপেক্ষতার সাথে দায়িত্ব পালন করতে হবে।

বৃহস্পতিবার বিকেলে জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে থানা ভবনে নির্বাচন প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবির।

জগন্নাথপুর থানার ওসি মো. মুরসালিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার গোলাম সারোয়ার, উপজেলা কৃষি কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আসাদুজ্জামান, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) ও রিটার্নিং অফিসার রফিকুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ূম মশাহিদ, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাংবাদিক শংকর রায়, আব্দুল হাই, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া প্রমূখ।

সভায় উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা হারুনুর রশীদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, জগন্নাথপুর বাজার বণিক সমিতির সভাপতি হাজী আবদাল হোসেন ভূইয়া, জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) খান মোঃ মাইনুল জাকির, এসআই মঈন উদ্দিন, আব্দুল কাদের, আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম, মিজানুর রহমান, আব্দুস সালাম মিয়া, এএসআই ইসমাইল হোসেন, কায়মুল ইসলাম, শাহ জামাল, সাদেকুর রহমান, আলা উদ্দিন, ফিরোজ মিয়া, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক উপদেষ্টা ওয়াহিদুর রহমান ওয়াহিদ, যুগ্ম-সম্পাদক হিফজুর রহমান তালুকদার জিয়া, সাংবাদিক হুমায়ূন কবিরসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে জগন্নাথপুর থানা ভবনে এই প্রথম সিসি ক্যামেরা স্থাপনের উদ্বোধন করেন প্রধান অতিথি পুলিশ সুপার হারুন অর রশীদ। জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকে এর সাধারণ সম্পাদক আংগুর আলী তাঁর ব্যক্তি উদ্যোগে থানায় সিসি ক্যামেরা প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: