সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে মনোনয়ন ফরম সংগ্রহ করেননি আ’লীগের কেউ

tahirpur-sunamgonj-news-picতাহিরপুর প্রতিনিধি :
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৭টি ইউনিয়ন পরিষদের নির্বাচনী তফসিল ঘোষনা করায় প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম সংগ্রহের হিড়িক পড়েছে।

মনোনয়ন ফরম সংগ্রহে এগিয়ে আছে মেম্বার প্রার্থীরা। এ পর্যন্ত উপজেলায় ৭টি ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান ৬টি ও বিএনপির ৮টি,মেম্বার ৭০টি ফরম সংগ্রহ করেছে।

বিএনপির কিছু চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ করলেও অধিকাংশরাই এখনও ঢাকায় অবস্থান করছে দলীয় সমর্থনের আশায়। আর আ,লীগের চেয়ারম্যান প্রার্থীদের ফরম এখনও ১টিও সংগ্রহ করেনি কেউ।

কারন হিসাবে জানা যায়,উপজেলার আ,লীগের সম্ভাব্য সব প্রার্থীরা গত ৩ সাপ্তাহ ধরে ঢাকায় অবস্থান করছে দলীয় সমর্থন নামের সোনার হরিন পাবার আশায় র্শীষ নেতৃবৃন্ধের কাছে। তারা র্শীষ নেতাদের সুযোগ বুঝে বার বার জনগনের মাঝে নিজেদের অবস্থান ও গ্রহন যোগ্যতা বুজানোর চেষ্টায় করছে। অনেকেই দলীয় সমর্থন আনার জন্য একে অন্যের বিরোদ্ধে অতীত খারাপ কর্মের প্রমান তুলে ধরছেন র্শীষ নেতৃবৃন্ধের কাছে।

ফলে আ,লীগের কেন্দ্রীয় দলীয় অফিসে চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে এখন চলছে শেষ মুহুর্তের দলীয় মনোনয়ন পাবার নিরব যুদ্ধ। ফলে দলীয় সমর্থনের জন্য আ,লীগের চেয়ারম্যান প্রার্থীদের ভীড়ে লোকে লোকারন্য হয়ে গেছে কেন্দ্রীয় আ,লীগের দলীয় অফিস। সবার উদ্দ্যেশ্য একটাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নৌকা মার্কার মনোনয়ন চাই।

উল্লেখ্য,মনোয়নয়ন পত্র দাখিলের শেষ তারিখ ৯মে,বাছাই ১১,১২মে এবং প্রার্থীতা প্রত্যাহার ১৯মে এবং ভোট গ্রহন ৪জুন শনিবার নির্ধারন করা হয়েছে। প্রধান বড় দু-দলের প্রার্থী দলীয় ভাবে নির্বাচিত না করায় চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম কম বিতরন হচ্ছে বলে জানান সংশ্লিষ্ট কর্মকর্তাগন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: