সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার আ. লীগের কাউন্সিলে গরুর মাংস বাদ

full_1334263471_1462344071নিউজ ডেস্ক::
আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে মুরগির মাংসের বিরিয়ানি দিয়ে কাউন্সিলর, ডেলিগেট ও অতিথিদের আপ্যায়িত করা হবে বলে জানিয়েছে সম্মেলন প্রস্তুতি বিষয়ক খাদ্য উপ-কমিটি। আগামী ১০ ও ১১ জুলাই অনুষ্ঠিতব্য সম্মেলনে আগতদের জন্য দু’দিনই খাবারের ব্যবস্থা করা হবে বলে।

মঙ্গলবার খাদ্য-উপ কমিটির সভায় এসব তথ্য জানান কমিটির আহ্বায়ক ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

সভায় মায়া বলেন, কাউন্সিলে সংখ্যালঘু বা অন্য ধর্মাবলম্বীদের কথা বিবেচনা করে এবার গরুর মাংস বাদ দিয়ে মুরগির মাংস দিয়ে বিরিয়ানির প্যাকেট করা হবে।

আর যেহেতু দু’দিনব্যাপী সম্মেলন অনুষ্ঠিত হবে তাই কমিটির পক্ষ থেকে দু’দিনেরই খাবারের ব্যবস্থা রাখার কথা ভাবা হচ্ছে বলে তিনি জানান।

মায়া আরও জানান, খাদ্য-উপ কমিটির বর্তমান সদস্য সংখ্যা ১০০ হলেও তা ১০০০ করা হবে। এই কমিটিতে ঢাকা মহানগরীর দলীয় সংসদ সদস্য, থানা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকরা সদস্য হিসেবে গণ্য হবেন।

প্রসঙ্গত, গত ২০ মার্চ গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে ১০ ও ১১ জুলাই সম্মেলনের তারিখ পুনর্নির্ধারণ করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: