সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোরআন অবমাননার দায়ে তরুণী আটক

141606_1নিউজ ডেস্ক::
মহান আল্লাহকে নিয়ে আপত্তিকর লিখা ফেসবুকে ছবি পোষ্ট করায় কুষ্টিয়ার কুমারখালীতে মাইশা তান্যুশকা ইমু (২০) নামে এক তরুণীকে আটক করা হয়েছে।

জানা যায়, কুমারখালী পৌর শহরের ৩ নং ওয়ার্ডের এলঙ্গী পাড়া (তমিজ মোড়) এলাকার আব্দুর রশিদের মেয়ে স্বামী পরিত্যাক্তা মাইশা তান্যুশকা ইমু (২০) তার ফেসবুক পেজে মঙ্গলবার বিকেলে মহান আল্লাহকে নিয়ে আপত্তিকর লেখা ও পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআনের উপর ২টি পা রাখা ছবি পোষ্ট করে।

ঐ ছবিতে একজন পুরুষ ও একজন মেয়ের পা পরিলক্ষিত হয়।

বিষয়টি দ্রূত ফেসবুকে শেয়ারের মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রতিবাদের ঝড় উঠতে শুরু করে। সন্ধ্যায় হাজার হাজার প্রতিবাদকারী তমিজ মোড়ে ইমুর পিতার বাড়ির সামনে প্রতিবাদ জানাতে থাকে। কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ইমুকে আটক করে এবং তার মা-বাবাসহ থানায় নিয়ে আসে।

এদিকে এই ন্যাক্কারজনক ঘটনার সাথে ইমুর বন্ধু কুমারখালী থানার পুলিশ কনস্টেবল তোফাজ্জেল হোসেনের ছেলে তামিম (২৫) জড়িত আছে বলে পুলিশের কাছে ইমু প্রাথমিক ভাবে স্বীকার করেছে।

পুলিশ আরো জানায়, ইমুর ফেসবুক আইডি তার বন্ধু তামিম অথবা অন্য কেউ হ্যাক করে এই ছবি ও আপত্তিকর বক্তব্য পোষ্ট করে থাকতে পারে। তবে বিষয়টি প্রমাণের জন্য ইমুর মোবাইল সেট ঢাকায় পাঠানো হয়েছে। এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশের ছেলে তামিম পলাতক রয়েছে। পুলিশ জানায়, তামিমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: