সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লিডিং ইউনিভার্সিটিতে ফ্রি তে চলচ্চিত্র প্রদর্শনী সম্পন্ন

Chalacchitra-Dibos20160402103930ডেইলি সিলেট ডেস্ক:: চতুষ্টয় (বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সমন্বয় পরিষদ সিলেট) এর আয়োজনে সিলেটে শুরু হওয়া সপ্তাহব্যাপী ফ্রিতে চলচ্চিত্র প্রদর্শনীর প্রথম দিন ২মে সোমবার বেলা ২টায় সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটিতে চলচ্চিত্র প্রদর্শনী করা হয়। রোটার্যাক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির তত্ত্বাবধানে, জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় ও কোমলপানীয় স্প্রাইট এর আর্থিক সহযোগিতায় লিডিং ইউনিভার্সিটিতে “দেশা দ্যা লিডার” চলচ্চিত্রটি কোন প্রকার টিকিট মূল্য ছাড়াই প্রদর্শিত হয়।
প্রদর্শনীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মহোদয় ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, “আমাদের দেশীয় চলচ্চিত্রগুলো দিনকে দিন উন্নতি করছে। বিদেশী চলচ্চিত্রের মতো অনেক উন্নত চলচ্চিত্র আমাদের দেশে তৈরি হচ্ছে যেগুলোতে আমাদের পারিবারিক ও সামাজিক প্রেক্ষাপট বিশ্বের মানুষের কাছে তুলে ধরতে সক্ষম হচ্ছে। আমাদের তরুণ প্রজন্ম দেশীয় চলচ্চিত্র দেখতে উৎসাহী হবে ও দেশীয় চলচ্চিত্রের উন্নতি সাধনে ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস”। তিনি এই প্রদর্শনীর আয়োজন ও তত্ত্বাবধয়ান করার জন্য চতুষ্টয় ও রোটার্যাক্ট ক্লাব লিডিং ইউনিভার্সিটিকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। বিশেষ অতিথি তাঁর বক্তব্যে এই আয়োজনের সাথে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।
রোটার্যাক্টর সামশুল আবেদীনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রোটার্যাক্ট ক্লাব লিডিং ইউনিভার্সিটি এর সেক্রেটারি ও চতুষ্টয় এর প্রতিষ্ঠাতা সমন্বয়কারী রানা মজুমদার বাপ্পী ও চতুষ্টয় এর প্রতিষ্ঠাতা সমন্বয়কারী নাট্যকর্মী শাহ শরীফ উদ্দিন। ফ্রি চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজক চতুষ্টয় এর প্রতিষ্ঠাতা সমন্বয়কারী এনামুল হক জানান সিলেটের অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানেও আগামী ছয়দিন ব্যাপী চলবে এই ফ্রি চলচ্চিত্র প্রদর্শনী।
উক্ত অনুষ্ঠানে ক্লাব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রোটার্যাক্টর সাইফুর, সাইদ, সুজন, নূর, খালেদ, তিলক, রাসেল এবং অনুষ্ঠানে ফটোগ্রাফার হিসেবে দায়িত্ব পালন রাজন আহমদ ও আকাশ মল্লিক। প্রদর্শনীতে উপস্থিত দর্শকদের মধ্যে কোমলপানীয় স্প্রাইট প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: