সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যেখানে রাত হয়, সেখানে ভূতের ভয়!

full_266232269_1462363735ডেইলি সিলেট ডেস্ক:
সবার মুখে এক কথা! ও বলছে আমরাটাতে উঠেছিল। পাশের জন বলছে হ্যাঁ, আমরাটাতেও উঠেছিল। এরা সবাই জাপানের এক শহরের ট্যাক্সি ড্রাইভার। মূলত রাতের দিকেই এরা রাস্তায় ট্যাক্সি নিয়ে বের হন। এমনই সাত জাপানি ট্যাক্সিচালক বলছেন, ক’দিন ধরেই রাতের দিকে তাদের ট্যাক্সিতে যারা উঠছেন, তারা নাকি ২০১১ সুনামিতে মারা যাওয়া মানুষ।

ট্যাক্সিতে ভাড়া দিয়ে চলে যাওয়ার সময় ট্যাক্সির সওয়ারিরা নাকি সেসব চালকদের কাছে প্রমাণ দিয়ে গিয়েছেন যে তারা পাঁচ বছর আগে মারা গিয়েছেন। ঘটানাগুলো ঘটেছে জাপানের উত্তর-পূর্ব অংশে। যেখানে পাঁচ বছর আগে ভয়াবহ সুনামি আর ভূমিকম্পে পুরো তছনছ হয়ে গিয়েছিল। বহু মানুষ মারা যায় এই শহরে। তারপর বছর দেড় হলো শহরটা কিছুটা স্বাভাবিক হয়েছে। সেখানেই ঘটছে এমন ঘটনা। অন্তত এমনটাই দাবি শহরের ট্যাক্সিচালকদের।

কিন্তু ঠিক কী ঘটছে? সেই সব সাত ট্যাক্সিচালকদের মধ্যে একজন বলছেন, প্রথমে গাড়ি হাত দিয়ে ওরা দাঁড় করায়। তারপর ট্যাক্সিতে উঠে পড়ে জিজ্ঞাসা করে এই বছর পাঁচেকের মধ্যে এখানে কী কী ঘটলো। মাঝে বলে কী ভয়ঙ্কর ছিল সুনামি আর ভূমিকম্পের সেই দিন। তারপরই নাকি ভ্যানিশ!

শহরজুড়ে ছড়িয়ে পড়েছে এই খবর। তাতে ভয়ে অস্থির স্থানীয় মানুষ। প্রশাসনের পক্ষ থেকে অবশ্য দাবি করা হচ্ছে সবটাই গুজব। এক ট্যাক্সিচালককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। প্রশাসনের পক্ষ থেকে ভূত গুজবে কান দিতে নিষেধ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: