সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে ১০৯ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

25654691-15a7-4166-83fc-a1ef9706218bওয়াহিদুর রহমান ওয়াহিদ::
জগন্নাথপুর উপজেলার ৭ ইউনিয়নের ৩৮ চেয়ারম্যান প্রার্থী ও সংরক্ষিত ওয়ার্ডের ৭১ জন নারী সদস্য প্রার্থীদের দাখিল করা মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হয়েছে।

জানা গেছে, বুধবার যাচাই-বাচাইয়ের প্রথম দিনে ৭ ইউনিয়নের ৩৮ জন চেয়ারম্যান প্রার্থী ও ৭১ জন সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য প্রার্থী বৈধ বলে নিশ্চিত করেছেন নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসারগণ। তবে জগন্নাথপুর কৃষি ব্যাংকে স্ত্রীর ঋণ খেলাফির কারণে উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফারুক মিয়া ময়নার মনোনয়নপত্র বাতিল করতে চাইলে তিনি বাধ্য হয়ে তার স্ত্রীর ঋণ হিসাবে মোট ৬৬ হাজার ২৫০ টাকা পরিশোধ করলে তাঁর মনোনয়নপত্র আবার বৈধ বলে বিবেচিত হয়। এছাড়া উপজেলার আশারকান্দি ইউনিয়নের ১,২,৩ নং সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য প্রার্থী আনোয়ারা বেগমের ঋণ খেলাফির কারণে তাঁর মনোনয়নপত্র বাতিলের প্রক্রিয়াীধন রয়েছে।

এ ব্যাপারে চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের রিটার্নিং অফিসার উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম সারোয়ার জানান, প্রথমে স্ত্রীর ঋণ খেলাফির কারণে চেয়ারম্যান প্রার্থী ফারুক মিয়া ময়নার মনোনয়নপত্র বাতিলের প্রক্রিয়া শুরু হলে তিনি ঋণ পরিশোধ করায় আবার তাঁর মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হয়। আশারকান্দি ইউনিয়নের রিটার্নিং অফিসার উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, ঋণ খেলাফির কারণে নারী সদস্য প্রার্থী আনোয়ারা বেগমের দাখিল করা মনোনয়নপত্র বাতিলের প্রক্রিয়াধীন রয়েছে। তবে এখনো বাতিল করা হয়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: