সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের লন্ডন প্রবাসী স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন ঈশিকা

full_254666877_1462279617ডেইলি সিলেট ডেস্ক:
বাংলাদেশের জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী ঈশিকা খান বিয়ে করেছেন এপ্রিল মাসের ১ তারিখ। বিয়ে করে সংসার পাতার মাত্র ১ মাসের মধ্যেই শোনা যায় ভেঙ্গে যাচ্ছে তাদের সংসার। এরই মধ্যে দুজনার বনিবনা না হওয়ায় আলাদা থাকতে শুরু করেছেন দুজন।

মৌলভীবাজারের স্বনামধন্য ব্যবসায়ী সাকুরা গ্রুপের সিইও কামাল খানের ছেলে লন্ডন প্রবাসী কায়সার খানের সঙ্গে বেশ ঢাকঢোল পিটিয়ে বিয়ের পর এমন সংবাদে বেশ খারাপ লাগে তার শুভাকাঙ্খীদের।

সম্প্রতি একটি গণমাধ্যমের এক সংবাদে জানানো হয়, বিয়ের কিছুদিন পর থেকেই তারা নাকি একসঙ্গে থাকছেন না। ঈশিকার স্বামী কায়সারের নাকি এটি দ্বিতীয় বিয়ে। আগের স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে এবং সেই ঘরে একটি সন্তানও আছে যে কিনা কায়সারের সঙ্গে লন্ডনে থাকেন।

এছাড়া বিয়ের পর ঈশিকার ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস ‘ম্যারিড’ দিয়েছিলেন কিন্তু কিছুদিন আগে সে স্ট্যাটাস মুছে দেন তিনি।

তবে এমন খবরে বিস্ময় প্রকাশ করে এই অভিনেত্রী জানিয়েছেন, এটা সম্পূর্ণ বানোয়াট খবর। আমি কোথাও এ ধরনের কথা বলিনি। আমার ব্ক্তব্যকে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। এখন পর্যন্ত স্বামীকে নিয়ে খুব সুখে আছি, ভালো আছি। আমার স্বামী কায়ছার খান বর্তমানে ব্যবসায়িক কাজে লন্ডন আছেন। সেজন্যই আমি আমার মায়ের সঙ্গে আছি। এর বেশি কিছু নয়।

ঈশিকা আরো বলেন, আমাদের মধ্যে কোনো ভুল বোঝাবুঝি হয়নি এবং মতের অমিলও দেখা যায়নি। দয়া করে আমাদের নিয়ে আজেবাজে খবর প্রকাশ করবেন না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: