সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাড়ে পাঁচ বছর পর সাব্বিরের সেঞ্চুরি

55নিউজ ডেস্ক: বুধবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সাব্বির রহমানের সেঞ্চুরি আর নাজমুল ইসলামের বোলিংয়ে ওয়ালটন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে

(ডিপিএল) জয়ের ধারা অব্যাহত রেখেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ব্যাংক। অনুষ্ঠিত খেলায় তারা ১১৩ রানে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে। প্রাইম ব্যাংক আগে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৯ উইকেটে ৩১৮ রানের বিশাল স্কোর গড়ে। জবাবে ৪৬.২ ওভারে ২০৫ রানে অলআউট হয় শেখ জামাল।

বুধবার সকালে শেখ জামালের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠান।

প্রাইম ব্যাংকের দুই ওপেনার মেহেদি মারুফ ও শাহনাজ আহমেদ সতর্কতার সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করেন। মেহেদি মারুফ ৩৫ রানে আউট হলেও হাফ সেঞ্চুরি পূর্ণ করে সাজঘরে ফেরেন শাহনাজ আহমেদ (৬৬ রানে)। এরপর নূরুল হাসান সোহানকে সঙ্গী করে ইনিংস লম্বা করার দিকে মনোযোগী হন সাব্বির রহমান রুম্মান। তৃতীয় উইকেটে ১৩৩ রানের মূল্যবান জুটি গড়েন তারা। নূরুল হাসান ৬৩ রানে আউট হয়ে গেলেও প্রায় সাড়ে পাঁচ বছর পর ঢাকা ক্রিকেট লিগে সেঞ্চুরির দেখা পান সাব্বির রহমান।

ব্যাক্তিগত ১০০ রানে শফিউল ইসলামের বলে আউট হন সাব্বির। ৯৭ বলে ৭টি বাউন্ডারি ও এক ছক্কায় সাজানো তার ইনিংসটি। শেষ পর্যন্ত ৯ উইকেটে ৩১৮ রানের বিশাল স্কোর করে শুভাগত হোমের দল। শেখ জামালের মাহমুদুল্লাহ রিয়াদ ৬৬ রান খরচায় ৫টি উইকেট পান। এছাড়া শফিউল ইসলাম ২টি ও নাজমুস সাদাত ১টি করে উইকেট তুলে নেন।

জবাবে ম্যাচের শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে শেখ জমাল। শুরুতেই প্রাইম ব্যাংকেংর ডান হাতি পেসার নাজমুল ইসলামের বিধ্বংসী বোলিংয়ে ২০ রানে ৩টি উইকেট হারিয়ে বসে তারা। পরে দলনায়ক মাহমুদুল্লাহ ৩৭ ও নাজমুস সাদাত ৭৬ রান করে প্রতিরোধ গড়ার চেষ্টা করেন।

শেষের দিকে মুক্তার আলী ৩৬ বলে ৪০ রান এবং জাহিাদ হাসান ১৫ রানে এবং শফিউল ইসলাম ১৬ রান করে পরাজয়ের ব্যাবধানটুক কমিয়েছেন। শেষ পর্যন্ত শেখ জামাল ৪৬.২ ওভারে ২০৫ রানে অলআউট হয়। প্রাইম ব্যংকের নাজমুল ইসলাম ও রায়হান উদ্দিন ৩টি করে উইকেট পান। এছাড়া সাব্বির রহমান ২টি, শুভাগত হোম ও রুবেল হোসেন ১টি করে উইকেট তুলে নেন। অলরাউন্ডিং পারফরম্যান্সের জন্য ম্যাচসেরা হয়েছেন প্রাইম ব্যাংকের সাব্বির রহমান রুম্মান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: