সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেলেই কাটলো ইন্দ্রানীর জন্মদিন, পিটারের চিঠি

নিউজ ডেস্ক: শিনা বোরা হত্যা মামলা ভারতের অন্যতম আলোচিত ঘটনা। এ মামলার প্রধান আসামি শিনার মা ইন্দ্রানী মুখোপাধ্যায় এখন জেলে। গতকাল সোমবার ছিল ইন্দ্রানীর জন্মদিন। আর জন্মদিনে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে একটি চিঠি দেন আইএনএক্স মিডিয়ার কর্ণধার ও এই মামলার ৪র্থ আসামি পিটার মুখোপাধ্যায়।

পিটার তাকে ও ইন্দ্রানীকে রোমিও-জুলিয়েট উল্লেখ্য করে এক পৃষ্ঠার প্রেমপত্র লিখেন। চিঠিতে তাদের দেখা হওয়ার পর থেকে বিভিন্ন সময়ের সুখের স্মৃতির স্মরণ করে পিটার জানান, তিনি সবসময় শুধু ইন্দ্রনীর কথাই ভাবেন।

চিঠিতে পিটার যা লিখেছেন-

মুমু; পিয়তমা। আজ তোমার জীবনের একটি বিশেষ দিন এবং অবশ্যই আমারও। আমাদের পরিচয়ের পর থেকে আমরা এ দিনে সবসময় একত্রে কাটিয়েছি। আজ তুমি অনেক দূরে থাকলেও তুমি সবসময়ই আমার খুব কাছেই থাক। যাহোক, শুভ জন্মদিন। যতটা সম্ভব আনন্দে দিনটি কাটাও।

মনে রেখ, আমি সবসময় শুধু তোমার কথাই ভাবি। আমি জানি এই খারাপ সময় শেষ হবে এবং তুমি নিদোর্ষ প্রমানিত হবে। আমি বুঝতে পারছিনা কি করব। তোমাকে ফুল, কেক বা অন্য কিছু পাঠাতে পারছি না। তবে এই চিঠি আমার অন্তর থেকে তোমার জন্য ভালোবাসা।

জানি, সৃষ্টিকর্তা এই রোমিও-জুলিয়েটের আবারো দেখা করাবে। ভালোভাবে দিনটি উদযাপন কর। লাভ আই এণ্ড গ্রেট হাগ।

উল্লেখ্য, ২০১২ সালের এপ্রিলে ইন্দ্রানী মুখোপাধ্যায় সম্পত্তির ভাগ নিশ্চিত করতেই প্রথম পক্ষের মেয়ে শিনা বোরাকে খুন করেন। দ্বিতীয় পক্ষের স্বামী সঞ্জীব খান্না ছাড়াও খুনে যুক্ত ছিল ইন্দ্রাণীর গাড়ির চালক শ্যাম রাই। মেয়ে হলেও শিনাকে বোন বলেই পরিচয় দিতেন ইন্দ্রানী। খুনের জড়িত সন্দেহে ইন্দ্রানীর বর্তমান স্বামী পিটারকেও গ্রেফতার করেছিল পুলিশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: