সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ১ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৃত্যুপথযাত্রী কিশোরীর ইচ্ছাপূরণে কেটি পেরি

31বিনোদন ডেস্ক ::
১৩ বছর বয়সী কিশোরী সোফি বার্টেলস মৃত্যুপথযাত্রী। বাঁচবে কি-না বলা যাচ্ছে না। তার শেষ ইচ্ছা প্রিয় গায়িকা কেটি পেরির কাছ থেকে বার্তা পাওয়া। এক ভিডিও বার্তার মাধ্যমে মেয়েটির ইচ্ছা পূরণ করলেন মার্কিন এই পপতারকা। এই খবর আর ভিডিওটি ভাইরাল হয়েছে অন্তর্জাল দুনিয়ায়।

কেটির দৃষ্টি আকর্ষণের জন্য সোফির পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চালানো হয়। এতে সাড়া দিতে দেরি করেননি পেরি। নিজের জনপ্রিয় গান ‘ফায়ারওয়ার্ক’-এর প্রসঙ্গ টেনে ৩১ বছর বয়সী এই গায়িকা ভিডিওতে বলেন, “সোফি, তোমার কথা শুনেছি। তোমাকে ‘ফায়ারওয়ার্ক’ বলতে চাই। তোমাকে আমি ভালোবাসি। সবাই তোমাকে ভালোবাসে। এই মুহূর্তে বিশ্বের সব প্রান্তে আমরা সবাই তোমার কথা ভাবছি।”

‘ইউ আর অ্যা ফায়ারওয়ার্ক সোফি’ হ্যাশট্যাগটি হাজার হাজার মানুষ শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সোফির বাবা অ্যান্ড্রু জানান, কেটি পেরির ভিডিও বার্তা দেখে খুব খুশি সোফি। কেটির মনোযোগ কাড়তে যারা সহযোগিতা করেছে তাদের সবাইকে ধন্যবাদ দিয়েছে মেয়েটি।

জুভেনাইল স্যান্ডহফ নামের বিরল জেনেটিক ব্যাধিতে আক্রান্ত সোফি বার্টেলস। সে এখন গ্রেট ব্রিটেনের আইল অব ম্যান দ্বীপের রেবেকা হাউস চিলড্রেন’স হসপাইসে চিকিৎসাধীন আছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: