সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে চেয়ারম্যান পদে ৩৪ প্রার্থীর মনোনয়ন দাখিল

14ওসমানীনগর সংবাদদাতা :: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামী ২৮মে অনুষ্ঠিতব্য নির্বাচনে সিলেটের ওসমানীনগরে মঙ্গলবার মনোনয়ন দাখিলের শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান পদে ৩৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। প্রার্থীদের মধ্যে ৮জন আ’লীগ, ৮জন বিএনপি, ৬জন জাতীয় পার্টি এবং বাকিরা স্বতন্ত্র।

মঙ্গলবার জেলা আ’লীগের সভাপতি সাবেক গণপরিষদ সদস্য লুৎফুর রহমান এবং সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরীর নেতৃত্বে দলীয় ৮জন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেন।

আ’লীগ থেকে মনোনয়নপত্র দাখিলকারীরা হচ্ছেন, প্রবাসী জিএম কিবরিয়া, মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন আহমদ, শেরওয়ান আহমদ, বর্তমান চেয়ারম্যান মখদ্দুছ আলী, সাবেক চেয়ারম্যান পীর মজনু মিয়া, প্রবাসী অরুনোদয় পাল ঝলক, আবদুল হামিদ ও নেফা মিয়া।বিএনপি থেকে মনোনয়ন দাখিল করেছেন, এইচএম রায়হান আহমদ, আবদুর রব, কয়েছ আহমদ চৌধুরী, সাজ্জাদুর রহমান, সৈয়দ কওছর আহমদ, ইমরান রব্বানী, এসটিএম ফখর উদ্দিন, মুক্তার আহমদ বকুল। জাতীয় পার্টি থেকে মনোনয়ন দাখিল করেছেন, আজিজুর রহমান, আবদুল মহিম, আব্দুল মালিক, আশরাফ মিয়া, ছৈদুল ইসলাম, কাজী তুহেল আহমদ। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন, আবদুস ছালাম ময়না, বদরুল আলম আবদাল, তাজিবুর রহমান কিলু, আনহার মিয়া, সৈয়দ এনামুল হক, আবদুস ছালাম, সাবেক চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ নুনু ও ওলিউর রহমান।

এদিকে আ’লীগের মনোনয়ন না পেয়ে বুরুঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান প্রবাসী এমজি রাসুল খালেক আহমদ, পশ্চিম পৈলনপুরে প্রবাসী আবদুল হাফিজ এ মতিন গেদাই এবং উছমানপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ময়নুল আজাদ ফারুক দলীয় মনোনয়ন না চেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন। গোয়ালাবাজার ইউপিতে বিএনপির মনোনয়ন না পেয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান প্রবাসী আতাউর রহমান মানিক মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: