সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৫০ সেকেন্ড আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কম দামে বাংলালিংক ও সিম্ফনির স্মার্টফোন

full_278386293_146229767544নিউজ ডেস্ক: ‘সিম্ফনি রোর ই৭৯’ মডেলের একটি স্মার্টফোন বাজারে এনেছে মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংক। দেশীয় মুঠোফোন ব্র্যান্ড সিম্ফনির সঙ্গে যৌথভাবে কম দামের এ স্মার্টফোনটি বাজারে এনেছে কোম্পানিটি। এর দাম পড়বে মাত্র ৩ হাজার ১৯০ টাকা।

স্মার্টফোনটিতে রয়েছে ৪ ইঞ্চি স্ক্রিন, ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫১২ মেগাবাইট র‌্যাম, ১ হাজার ৪০০ মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতার ব্যাটারি ও ডুয়েল কোর প্রসেসর।

বাংলালিংকের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজধানীর গুলশানে বাংলালিংকের প্রধান কার্যালয়ে আজ মঙ্গলবার এক অনুষ্ঠানের মাধ্যমে স্মার্টফোনটির বাজারজাতকরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এতে বাংলালিংকের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) শিহাব আহমাদ, সিম্ফনির জ্যেষ্ঠ পরিচালক রেজওয়ানুল হকসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, দেশব্যাপী সিম্ফনি ও বাংলালিংকের বিক্রয়কেন্দ্রে এই স্মার্টফোন কিনতে পাওয়া যাবে। ফোনটির সঙ্গে বাংলালিংক গ্রাহকেরা পাবেন ১ হাজার ৫০০ টাকার ডেটা প্যাকেজ। এই প্যাকেজের আওতায় তিন মাসে মোট ৬ গিগাবাইট (জিবি) ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। এর মধ্যে প্রথম মাসে মিলবে বিনা মূল্যে ৩০ দিন মেয়াদের ২ জিবি ইন্টারনেট ডেটা।

শিহাব আহমাদ বলেন, স্মার্টফোনের ব্যবহার বৃদ্ধির মাধ্যমে আরও বেশিসংখ্যক মানুষকে ডিজিটাল জগতে নিয়ে আসতে বাংলালিংক কাজ করছে। এ উদ্যোগ বাংলালিংককে ডেটাকেন্দ্রিক কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত করতে সহায়ক হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: