সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাদ পড়া নিয়ে মুখ খুললেন আফ্রিদি

full_877767503_1462298734full_877767503_1462298734খেলাধুলা ডেস্ক: টি-টোয়েন্টি দলের দায়িত্ব পেয়ে খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেও টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের ব্যর্থতার কারণে অধিনায়কত্বও ছাড়তে হয়েছিল আফ্রিদিকে।

সবকিছুর পরও টি-টোয়েন্টি খেলা চালিয়ে যাওয়ার আগ্রহের কথা জানিয়েছিলেন আফ্রিদি। কিন্তু সেটি অার হচ্ছে না। কারণ ইংল্যান্ড সফরের ঘোষিত প্রাথমিক দলেই যে ডাক পেলেন না ‘বুম বুম’!

অবশ্য এসব নিয়ে খুব একটা চিন্তিত নন আফ্রিদি। এমনটাই দাবি করেছেন এ অলরাউন্ডার। তবে নিজের চেয়ে আপাতত পাকিস্তান ক্রিকেটের ভবিষ্যৎ নিয়েই বেশি ভাবছেন। তার মতে, দিনকে দিন পাকিস্তান ক্রিকেটের মান যে নিচের দিকেই যাচ্ছে।

ইংল্যান্ড সফরের প্রাথমিক ক্যাম্পে ডাক না পাওয়ার ব্যাখ্যাও দিয়েছেন আফ্রিদি। তিনি নাকি পিসিবিকে আগেই নিজের অপারগতার কথা জানিয়ে রেখেছিলেন, ‘আমি বোর্ডকে আগেই জানিয়েছি’। আমি টি-টোয়েন্টি ক্রিকেটে মনোযোগ দিতে চাই।

এই গ্রীষ্মে ইংল্যান্ডে কিছু টি-টোয়েন্টি খেলার কথা আছে। তবে আমি অবশ্যই আমার ফর্ম ও ফিটনেস ধরে রাখতে বদ্ধপরিকর, যাতে আমি পাকিস্তান দলের হয়ে আবারও খেলতে পারি।

আফ্রিদির মতে, পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে সত্যিকার অর্থে তেমন কোনো প্রতিভার দেখা ইদানীং পাওয়া যায় না। তিনি পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) তৃণমূল পর্যায়ে জোর দেওয়ার আহ্বান জানিয়েছেন।

এসময় তিনি দাবি করেন, একেবারে তৃণমূলে জোর না দিলে সেটি পাকিস্তান ক্রিকেটকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করবে।

এদিকে আহমেদ শেহজাদ ও উমর আকমলের দলে না থাকা নিয়ে কিছু জানেন না বলেও জানিয়েছেন আফ্রিদি, ‘আমি জানি না কেন ওদের নেওয়া হয়নি’। তবে শুনছি, ওদের নাকি শৃঙ্খলার কারণে ক্যাম্পে ডাকা হয়নি। যদি তা–ই হয়, তাহলে ওদের উচিত নিজেদের শোধরানোর চেষ্টা করা। আমি মনে করি শৃঙ্খলার ব্যাপারে ছাড় দেয়া উচিত নয়।

সূত্র: পিটিআই

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: