সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাল্লায় চেয়ারম্যান, মহিলা ও সাধারণ সদস্য পদে বিভিন্ন প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল

575cc5f1-6323-43ba-afeb-6d59050c0f8bহাবিবুর রহমান হাবিব::আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শাল্লা উপজেলার ৪টি ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা ও ওয়ার্ড মেম্বারদের মনোনয়নপত্র দাখিল সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। সকাল থেকে উপজেলার বিভিন্নপ্রান্ত থেকে নৌকাযোগে ও পদব্রজে বিভিন্ন প্রার্থীদের পক্ষে দলে দলে জনতা উপজেলা সদরে আসেন। শাল্লা উপজেলার বোরো ফসল তলিয়ে কৃষকের ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও, নির্বাচনী আমেজের কোনরূপ কমতি ছিল না।
উপজেলা সদরে তিল ধারনের জায়গা ছিল না বললেই চলে। সাধারণ মানুষের সমাগম ঘটে হোটেল, রাস্তা-ঘাট এমনকি ফুটপাতের চায়ের দোকানেও। হাজার হাজার মানুষের পদচারণায় উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয় । প্রার্থীরা কর্মী ও সমর্থকদের মিষ্টিমুখ করাতে ব্যস্থ হয়ে পড়েন। কেউ কেউ অন্ন দিয়ে ভুড়িভোজের ব্যবস্থাও করেছেন ভোটারদের মন জয় করার জন্য।
ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে উপজেলায় হাজার হাজার মানুষের ঢল দেখে ব্যবসায়ীদের মনে লেগেছে আনন্দের ছোঁয়া। প্রতিটি দোকানপাটেই বেচা-বিক্রি হয়েছে আশানুরূপ। এরমধ্যে আওয়ামীলীগ, বিএনপি’র দলীয় প্রতীক প্রাপ্ত প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।
নির্বাচন অফিসের তথ্যমতে এ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ২৩ জন, সংরক্ষিত মহিলা আসনে ৬২ ও সাধারণ সদস্য ১৯৬ জন।
চেয়ারম্যান প্রার্থীরা হলেন-১নং আটগাঁও ইউপির আওয়ামীলীগের নৌকা প্রতীকপ্রাপ্ত আবুল কাশেম আজাদ, সতন্ত্র হিসেবে রয়েছেন, হাজিরুল ইসলাম, ফজলুর রহমান, খোরশেদ মিয়া, দবির মনির, আব্দুর রহমান, সেলিম উদ্দিন, মো: জুবায়ের মনির, মো: জাকির হোসেন হান্নান। বিএনপির দলীয় আব্দুল্লাহ আন নোমান, বিদ্রুহী প্রার্থী নজরুল ইসলাম।
২নং হবিবপুর ইউনিয়ন থেকে আওয়ামীলীগের দলীয় প্রতীকপ্রাপ্ত বিবেকানন্দ মজুমদার বকুল, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সুবল চন্দ্র দাস, আবুল হাসনাত লিটন ও বিএনপির দলীয় প্রতীকপ্রাপ্ত শৈলেন কুমার দাস। ৩নং বাহাড়া ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় প্রতীকপ্রাপ্ত বিধান চন্দ্র চৌধুরী, বিদ্রোহী প্রার্থী কাজল কান্তি চৌধুরী, নরেশ চন্দ্র চৌধুরী, বিএনপির সতন্ত্র প্রার্থী জাকির হোসেন।
৪নং শাল্লা ইউপির আওয়ামীলীগের দলীয় প্রতীক প্রাপ্ত আব্দুস ছত্তার মিয়া, আওয়ামীলীগের সতন্ত্র প্রার্থী জামান চৌধুরী ফুল মিয়া, আবু লেইছ চৌধুরী ও বিএনপির ধানের শীষ প্রাপ্ত সিরাজুল ইসলাম সিরাজ মনোনয়ন পত্র দাখিল করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: