সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ভেবে টমটম যাত্রীদের উপর হামলায় আহত ৪ : এলাকায় উত্তেজনা

ab78b179-605e-41e5-8ac9-624b65db2915বুলবুল আহমদ::নবীগঞ্জে ইউনিয়ন নির্বাচন শুরু হতে না হতেই সহিংসতা ও চুরাগুপ্তা হামলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার আউশকান্দি ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুহিবুর রহমান হারুনের প্রচার প্রচারনার লোক ভেবে মৌলভীবাজার জেলার ৪ ব্যক্তিকে জালালপুর- সাটিয়া রোডে টমটম গাড়িকে গতিরোধ করে মারপিট করে আহত করেছে দূর্বত্তরা।

আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় আউশকান্দি ইউনিয়নের পূর্বাঞ্চল হিসাবে খ্যাত আলমপুর, ফরাসতপুর, নাজিমপুর সহ পার্শ্ববর্তী মৌলভীবাজার জেলার সাটিয়া, হলিমপুর ও কেশবচর গ্রামের লোকজনের মধ্যে আতংক ও উত্তেজনা বিরাজ করছে। আহতরা হলেন, মৌলভীবাজার জেলার কেশবচর গ্রামের মাজুম সারং এর পুত্র সালেহ আহমদ (৪০), হলিমপুর গ্রামের সাইমুদ্দিন (১৯), এনামুল হক (১৭) ও সাটিয়া গ্রামের মৃত আব্দুল বারিকের পুত্র কৃতি ফুটবলার সুফি মিয়া (৫০)।

জানাযায়, গত সোমবার দিবাগত রাত সাড়ে ১০টায় নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান হারুনের নির্বাচনী প্রচারনায় জালালপুর হয়ে আলমপুর যান। এর কিছুন পর মৌলভীবাজার জেলা সদরের কেশবচর গ্রামের একদল লোক টমটম যোগে বাড়ি ফেরার পথে জালালপুর ভাঙ্গা কালভার্টের উপর আসা মাত্রই পূর্ব থেকে একদল দূর্বৃত্ত তাদের গাড়ির গতিরোধ করে মারপিট করে চারজনকে আহত করে। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে দৃর্বৃত্তরা পালিয়ে যায়।
এ ঘটনায় আহত ব্যাক্তিদের সাথে আলাপকালে তারা বলেন, আমরা বাড়ি যাওয়ার পথি মধ্যে জালালপুর কালভাটের সামনে যাওয়ার মাত্রই শুনা গেল কে বলছে এই গাড়িই হারুনের। এ কথা বলা মাত্রই কয়েকজন দৃর্বৃত্তরা দা ও চুরি দিয়ে আমাদের আঘাত করে গুরুতর আহত করে। এতে আমাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে আমরা প্রাণে রা পাই। তবে, কালভাট সংলগ্ন বাড়ির সামনে থেকে তারা এগিয়ে এসেছিল।
এ ব্যাপারে ওই বাড়ির মালিক জনৈক বৃদ্ধার সাথে আলাপ করতে চাইলে ঘরের ভিতর থেকে উনার ২মেয়ে সু-জোরে চিৎকার দিয়ে বলে না বাবা তুমি কিছু বলিও না, ওরা তোমাকে মেরে ফেলবে! পরে সাংবাদিকের তিনি বলেন আমি কাউকে ছিনিনা, আর কিছু বলতে পারব না।
এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান হারুনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। ওই রাস্তা দিয়ে আমি ১০মিনিট পূর্বে আলমপুর গ্রামে প্রচারনার জন্য প্রবেশ করি। এতে আমার গড়িকেই ল করে উদ্দেশ্য প্রনোদিতভাবে প্রতিপরে লোকজন এ হামলা করে। আমি এর তীব্র নিন্দা জানাই এবং ইউনিয়নবাসীর সহযোগীতা ও দোয়া কামনা করছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: