সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকায় তাহিরপুরের আ,লীগ ও বিএনপির চেয়ারম্যান প্রার্থীদের মিলন মেলা

downloadজাহাঙ্গীর আলম ভূঁইয়া::সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার আগামী ৪জুন ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে দলীয় সমর্থনের জন্য আ,লীগ ও বিএনপির চেয়ারম্যান প্রার্থীদের মিলন মেলায় পরিনত হয়েছে কেন্দ্রীয় দলীয় অফিস। অনেকেই ব্যার্থ হয়ে ফিরে এসেছে নিজ এলাকায়। বিএনপির কিছু প্রার্থী মাঠে রয়েছে পাশা পাশি ছুটছে শীর্ষ নেতাদের দোয়ারে দোয়ারে। নির্বাচন কমিশন ইউনিয়ন পরিষদ নির্বাচন দলীয় প্রতীকে ঘোষনার পর থেকেই রাতের ঘুম হারাম হয়ে গেছে দলীয় সমর্থন পাবার আশায়। দু-দলের চেয়ারম্যান প্রার্থীদের এখন চলছে শেষ মুহুর্তের দলীয় মনোনয়ন পাবার নিরব যুদ্ধ। এই মনোনয়ন পাবার জন্য অনেকেই একে অন্যের বিরোদ্ধে কাদাঁ ছুড়া ছুড়ি করছে। জনগনের সমর্থনের চেয়ে এখন দলীয় সমর্থন পাওয়াই গুরুত্বর্পূন হয়ে দাড়িয়েছে সাম্ভাব্য প্রার্থীদের কাছে। কারন দলীয় মনোনয়ন পেলেই নির্বাচনে জয়ী। এমন আশায় বুক বেধে দলীয় মনোনয়ন পাবার জন্য লক্ষ লক্ষ টাকা নয় কোটি টাকাও খরচ করতে দ্বিধাবোধ করছে না প্রার্থীরা। যার জন্য বর্তমানে ৭টি ইউনিয়নে আ,লীগের সম্ভাব্য সব প্রার্থীরা গত ৩সাপ্তাহ ধরে টাকায় অবস্থান করছে দলীয় সমর্থন নামের সোনার হরিন পাবার আশায় র্শীষ নেতৃবৃন্ধের কাছে। উপজেলায় ৭টি ইউনিয়নে আ,লীগ সমর্থিত প্রার্থীরা ঢাকা থাকলেও বিএনপি সমর্থীত সাম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরাও ছুটছে ভোটাদের কাছে,জেলা ও বিভাগের র্শীষ নেতাদের কাছে আর সুযোগ বুঝে র্শীষ নেতাদের বার বার জনগনের মাঝে নিজেদের অবস্থান ও গ্রহন যোগ্যতা বুজানোর চেষ্টায় করছে। দু দলের অনেকেই সকল ভুল শুধরে নিয়ে নতুন ভাবে চলার প্রতিশ্রুতি দিচ্ছে র্শীষ নেতাদের ও নির্বাচনী এলাকার ভোটারদের কে। এবার দলীয় সমর্তন না পেলে অনেক প্রার্থীই স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করবে বলে জানাযায়।
সাধারন ভোটাররা বলেছেন-আ,লীগ ও বিএনপির মধ্যে যে ভাব দেখতাছি আমরার ভোট কেনার জন্য এইবার নির্বাচনে চলবে এবার টাকার খেলা। বর্তমান যে নিবার্চন আইছে এখানে আমাদের কোন মূল্য নাই তাই আমরাও এবার দেখে শুনে বুঝে ভোট দিব।
তাহিরপুর উপজেলা আ,লীগের সহ সভাপতি ও অধ্যাপক আলী মুর্তুজা জানান-আমরা আশা করি র্শীষ নেতৃবৃদ্ধ তাদের সুক্ষ জ্ঞান ও তৃনমূলের সমর্থকে গুরুত্ব দিয়ে দলীয় প্রার্থী নির্বাচন করা যাতে করে দলের সম্মান ও গৌরর্ব অক্ষুন্ন থাকে।
সুনামগঞ্জ জেলা বিএনপির সদস্য ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামন কামরুল বলেন-আমাদের তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে বিএনপির দলীয় ইউপি চেয়ারম্যান নির্বাচনে কোন প্রকার স্বজন প্রীতি,অনিয়ম ও দূর্নীতি করা হবে না। তৃনমূলে মূলের সমর্থন ও মতামতের বিত্তিতেই দলীয় চেয়ারম্যান প্রার্থী বাচাই করবেন কেন্দ্রীয় নেতৃবৃন্ধ।
তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়নে বিএনপির সাম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা হল-বিএনপির চেয়ারম্যান প্রার্থীরা হলেন,তাহিরপুর উপজেলা সদর ইউনিয়নে-বর্তমানর চেয়ারম্যান বোরহান উদ্দিন, সুনামগঞ্জ জেলা আহবায়ক কমিটির সদস্য শেখ কামাল পাশা,উপজেলার ছাত্রদল সভাপতি মেহেদী হাসান উজ্জল,বিএনপি নেতা এমরান হোসেন,বালিজুরী ইউনিয়নে-বিএনপি নেতা সাখায়াত হোসেন,ফৌরদোস আলম,জমিরুল হক,জুবায়ের জয়নাল,বাদাঘাট ইউনিয়নে-আবু সায়েম,রাকাব উদ্দিন,ইউনিয়ন বিএনপির ছাত্রদল সভাপতি মাহবুব মল্লিক,বিএনপি নেতা নজরুল শিকদার,ডাঃ শফিকুল ইসলাম,উত্তর বড়দল ইউনিয়ন পরিষদে-সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আবুল কাশেম,বিএনপি নেতা মহি উদ্দিন,আবুল হোসেন,নজরুল ইসলাম শাহ,কাশেম মোওলানা,আক্তার হোসেন,শফিকুল ইসলাম,আব্দুল মোতালেব, আব্দুর রউফ,দক্ষিন বড়দল ইউনিয়নে-বর্তমান চেয়ারম্যান সবুজ আলম,সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ,বিএনপি নেতা আজহার আলী,রায়হান উদ্দিন,বোরহান উদ্দিন,বশির আহমদ,উত্তর শ্রীপুর ইউনিয়নে-বিএনপি নেতা খসরুল অলম,সামসুদ্দিন(মেম্বার),ডাঃ সামসুদ্দিন,দক্ষিন শ্রীপুর ইউনিয়নে-বিএনপি নেতা শামিম আহমদ,আলী আহমদ মোরাদ মোঃ গুলেনুর,শাহিন আলম।
তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়নে আ,লীগের সাম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা হল-উত্তর শ্রীপুর ইউনিয়নে-উপজেলা ও ইউনিয়নের আ,লীগের দলীয় সমর্থনে এগিয়ে বর্তমান চেয়ারম্যান হাজী আবুল হোসেন খাঁ,আ,লীগ নেতা মঞ্জুর আলম,সাবেক চেয়ারম্যান আমির আলী,আ,লীগ নেতা জয়ধর আলী, দক্ষিন শ্রীপুর ইউনিয়নে-মশিউর রহমান মোবেল,সাবেক চেয়ারম্যান হারুনর রশিদ,দীপক তালুকদার,সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম মাসুক। উত্তর বড়দল ইউনিয়নে-বর্তমান চেয়ারম্যান জামাল উদ্দিন,আ,লীগ নেতা মাসুক মিয়া,জমির উদ্দিন। দক্ষিন বড়দল ইউনিয়নে-আ,লীগ নেতা ফরিদ গাজী,সিদ্দিকুর রহমান,ইউনুছ মিয়া। বালিজুড়ী ইউনিয়নে-বালিজুরী ইউনিয়ন আ,লীগের সভাপতি আব্দুর জহুর,সাধারন সম্পাদক মিলন তালুকদার,আ,লীগ নেতা মহিবুর রহমান,সামায়ুন কবির,আতাউর রহমান। বাদাঘাট ইউনিয়নে-বর্তমান চেয়ারম্যান ও আ,লীগ নেতা নিজাম উদ্দিন,আ,লীগ নেতা মোরশেদ আলম,আপ্তাব উদ্দিন আ,লীগ নেতা সুজাত মিয়া । তাহিরপুর উপজেলা সদরে-উপজেলা ও ইউনিয়নের আ,লীগের দলীয় সমর্থনে এগিয়ে সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন আখঞ্জি সামিম,আ,লীগ নেতা স্বপন কুমার দাস,ইকবাল হোসেন,হাফিজ উদ্দিন।
স্বতন্ত্র প্রার্থীরা হল-আতিকুর রহমান আতিক,জিল্লুর রহমান,আজিজুর রহমান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: