সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট ছাত্রদলের শক্তিশালী অবস্থান ধ্বংসে জড়িতদের ছাত্রদল কখনো ক্ষমা করবেনা —সিলেট ছাত্রদল

download (1)সাম্প্রতিক সময়ে কতিপয় সুবিধাবঞ্চিতদের নিয়ে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি গঠনকে কেন্দ্র করে সিলেট ছাত্রদলের ইতিহাস, ঐতিহ্য ও ভাবমুর্তি ধ্বংসের গভীর ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট ছাত্রদল নেতৃবৃন্দ। অবিলম্বে ত্যাগী ও কারা নির্যাতিত ছাত্রনেতাদের সমন্বয়ে জেলা ও মহানগর পুর্নাঙ্গ কমিটি ঘোষনারও দাবী জানান তারা।
মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে সিলেট ছাত্রদল নেতৃবৃন্দ বলেন- কয়েক দিন থেকে সিলেট ছাত্রদলের কমিটি নিয়ে বিভিন্ন গনমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে যে লারে লাপ্পা, হই-হুল্লোড়, লজ্জাহীন কর্মকান্ড শুরু হয়েছে তা সিলেট ছাত্রদলের অতীত ইতিহাসের সকল অর্জনকে ম্লান করে দিচ্ছে। গুটি কয়েকে ব্যাক্তি তাদের নিজস্ব হীন স্বার্থ সিদ্ধির জন্য ছাত্রদলের গৌরবোজ্জল ইতিহাস ঐতিহ্য বিনষ্টের যে নোংরা খেলায় মেতে উঠেছেন ছাত্রদলের নেতাকর্মীরা তাদের কখনো ক্ষমা করবেনা। যারা শহীদ জিয়ার আদর্শ ও জাতীয়তাবাদকে ভালবাসে তারা কখনো শহীদ জিয়ার হাতে গড়া ছাত্রদলকে এভাবে ধ্বংস করতে পারেনা। সিলেট ছাত্রদল ধ্বংসের যে কোন হীন ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য তৃনমুল ছাত্রদল সর্বাত্মকভাবে প্রস্তুত রয়েছে। হাস্যকর পকেট কমিটি গঠন করা থেকে বিরত থেকে ত্যাগী ও দলের জন্য নিবেদিত প্রান ছাত্রনেতাদের দিয়ে পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করতে হবে। অন্যথায় যে কোন পকেট কমিটিকে সিলেট ছাত্রদল প্রতিহত করবে। গনমাধ্যম ও সোস্যাল মিডিয়া লজ্জাহীন লেখালেখি থেকে বিরত থেকে ধৈর্য্য সহকারে ষড়যন্ত্রকারীদের মোকাবেলা করার জন্য ছাত্রদল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তারা।
বিবৃতি প্রদান করেন- সুনামগঞ্জ জেলা জাতীয়তাবাদী ফোরাম সিলেট এর আহ্বায়ক ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল সভাপতি কাজী মেরাজ, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি দেওয়ান আরাফাত চৌধুরী জাকির, ছাত্রদল নেতা জেহিন আহমদ, ১নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সভাপতি জামাল আহমদ খান, ৮নং ওয়ার্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক আবির হাসান মুহিন, ছাত্রদল নেতা খন্দকার মনিরুজ্জামান মনির, ইমাদ উদ্দিন চৌধুরী ইমাদ, আমিনুল ইসলাম আমিন, এস.এম পলাশ, সৈয়দ হারুনুর রশীদ হারুন, জুবেদ আহমদ আমিরী ও জাকির আহমদ প্রমুখ।

বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: