সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌদি যুবকের ৬টি স্বর্ণের গাড়ি ও অফুরন্ত বিলাসীতা

51নিউজ ডেস্ক: মাত্র ২৩ বছর বয়সের এক সৌদি যুবক লন্ডনে বেড়াতে এসেছেন। তবে এটি অতি সাধারণ শোনালেও তার চাল-চলনে অবাক লন্ডনের অনেক ধনী ব্যক্তিরাও। কিন্তু যুবকটি আসলে কে। কি তার পরিচয় তা জানতে পারছে না কেউ।

কেউ বলছেন তিনি আরবের প্লেবয়। আবার কেউ বলছেন তিনি সৌদি রাজ বংশের সন্তান।

তার বিলাসিতা অবাক হয়ে দেখছে লন্ডনবাসী। মাত্র ২৩ বছরের এই যুবকের ৫টি দামি গাড়ি রয়েছে। তবে কয়েক কোটি টাকা মূল্যের এ গাড়ি সম্পূর্ণ সোনায় মোড়ানো। এমনকি স্টিয়ারিংও সোনার। এমনিতেই দামি গাড়ি তার উপর সব সোনায় মোড়ানো, তাও একটি দুটি নয় পাঁচ পাঁচটি গাড়ি নিয়ে চষে বেড়াচ্ছে পুরো লন্ডন।

এই সৌদি যুবকটির নাম তুর্কি বিন আবদুল্লাহ। মার্চে গরমের ছুটি কাটাতে তিনি লন্ডনে গিয়েছেন। যেদিন তিনি পশ্চিম লন্ডনে পা রেখেছেন, সেদিন থেকেই লন্ডনবাসীর চোখ ছানাবড়া। শহরের অনেক ধনীরাও ঢোক গিলছেন। স্বাভাবিক ভাবেই পাপারাত্‍‌জিদের চোখ তার দিকেই।

জানা গিয়েছে মার্কিন র‌্যাপার Dr Dre-র অন্তরঙ্গ বন্ধু তুর্কি বিন আবদুল্লাহ। লন্ডনের সবচেয়ে বিলাসবহুল ও দামি হোটেলে উঠেছেন। দিন-রাত বন্ধুদের নিয়ে পার্টি করা ছাড়া কোনও কাজ নেই।

যুবকের ৫টি দামি গাড়ি রয়েছে। ৩ লক্ষ ৫০ হাজার পাউন্ডের একটি কাস্টম অ্যাভেন্তাদোর (বাংলাদেশী মুদ্রায় প্রায় ৪ কোটি টাকা), ৩ লক্ষ ৭০ হাজার পাউন্ডের ৬ চাকার মার্সেডিজ এএমজি অফ-রোডার (বাংলাদেশী মুদ্রায় দাম ৪ কোটি টাকার উপরে), একটি ৩ লক্ষ ৫০ হাজার পাউন্ডের রোলস রয়েস ফ্যান্টম (বাংলাদেশী মুদ্রায় দাম প্রায় ৪ কোটি), ২ লক্ষ ২০ হাজার পাউন্ডের একটি বেন্টলি ফ্লাইং স্পার (বাংলাদেশী মুদ্রায় দাম প্রায় সাড়ে ৩ কোটি টাকা) ও একটি ১ লক্ষ ৮০ হাজার পাউন্ড দামের ল্যাম্বর্গিনি হুরাক্যান (বাংলাদেশী মুদ্রায় দাম ২ কোটি টাকার উপরে)।

গাড়ি গুলোর আসল দাম এগুলো। আর তা সোনায় মোড়াতে খরচ হয়েছে এর কয়েকগুন টাকা।

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্‍‌কারে এত টাকার উত্‍‌স সেভাবে জানাতে চাননি আবদুল্লাহ। শুধু জানিয়েছেন, সোনার গাড়ি ছোট থেকেই তার খুব শখের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: