সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারের কায়সার খানের সঙ্গে বিয়ের ১ মাস পরই সংসার ভাঙনের সুর অভিনেত্রী ঈশিকার

40বিনোদন ডেস্ক :: গত ১ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন মডেল ও অভিনেত্রী ঈশিকা খান। পাত্র লন্ডন প্রবাসী কায়সার খান। কিন্তু বিয়ের এক মাস যেতে না যেতেই শোনা যাচ্ছে তাদের বিচ্ছেদের খবর। বেশ জাঁকজমক ভাবেই বিয়ের পর্ব সেরেছিলেন তারা। কিন্তু তাদের বিয়ের এই এক মাসে ঘটে গেছে অনেক কিছুই।

শোনা যাচ্ছে বিয়ের কিছুদিন পর থেকেই নাকি তারা একসঙ্গে থাকছেন না। কারণ তাদের দুজনের মধ্যে বনিবনা হচ্ছে না বলেই একসঙ্গে নেই তারা। শুধু তাই নয়, ঈশিকার স্বামী কায়সারের নাকি এটি দ্বিতীয় বিয়ে। আগের স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে এবং সেই ঘরে একটি সন্তানও আছে যে কিনা কায়সারের সঙ্গে লন্ডনে থাকেন।

বিয়ের পরই ঈশিকার ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস ‘ম্যারিড’ দিয়েছিলেন তিনি। কিন্তু কিছুদিন আগে সে স্ট্যাটাস মুছে দেয়া হয়। এমনকি ঈশিকার আর্থিক চাহিদার সঙ্গে মতের মিল হচ্ছিল না শ্বশুর বাড়ির লোকদের। এমনই সংবাদ প্রকাশ হয়েছে একটি দৈনিক সংবাদপত্রে।

বর্তমানে ঈশিকা রয়েছেন তার মায়ের সঙ্গে ধানমন্ডির বাসায়। শ্বশুরবাড়ি থাকতেও তিনি এখন মায়ের সঙ্গেই আছেন। স্বামী চলে গেছেন লন্ডনে।

এই বিষয়ে ঈশিকার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আসলে বিষয়টি খুবই দুঃখজনক। আমার স্বামীর সঙ্গে আমি ঝগড়া করবো, ভালোবাসবো এটাই তো স্বাভাবিক। আর আমার স্বামী এখন লন্ডনে তাকে আমি এয়ারপোর্টেও ছেড়ে আসছি। আর সেখান থেকেই আমার মায়ের বাসায় আসা। আর আমার শ্বশুর বাড়ির গুলশানে কেউ থাকে না তাহলে আমি কি একা থাকবো সেখানে? তাছাড়া আমার ফেসবুকে রিলেশনশিপ স্ট্যাটাস মুছে দিয়েছি কারণ আমার স্বামী চায় না যে আমরা যে এতো ছবি দেই সেই ছবিগুলো ফেসবুকে পোস্ট করা হোক’।

তিনি আরও বলেন, ‘আর এ বিষয়টাতো সম্পূর্ণ আমাদের ব্যাপার। আর পত্রিকায় বলা হয়েছে টাকা নিয়ে মতের মিল হচ্ছে না এইটা কেমন কথা। আমি কি গরীব নাকি। আমার বাপের অনেক কিছুই রয়েছে। আমরা মিলেই বিয়ের খরচ চালিয়েছি। নিউজটার শেষে ভালো কিছু লিখলেও মানুষ তো হেডলাইনই পরবে। আর ভাববে মিডিয়ার মানুষরা এমনই। আজ আমি শুটিং করছি আজও আমার স্বামী আমাকে মেসেজ করেছে। সত্যি বলতে বিষয়টি নিয়ে আমি খুব কষ্ট পেয়েছি’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: