সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরিণীতিকে দেখে ওজন কমাচ্ছে মেয়েরা

25বিনোদন ডেস্ক :: বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া প্রচুর ওজন কমানোর কারণে সমালোচিত হয়েছেন।
বলিউডে হালকা গড়নের মেয়েদেরকে প্রাধান্য দেওয়া হয় বলে তিনি নতিস্বীকার করেছেন বলে মন্তব্য অনেকের। তবে বলিউডের এই ‘চাপ’কে উল্টো ধন্যবাদই দিচ্ছেন তিনি। এজন্যই না ফিটফাট শরীর বানাতে পেরেছেন!

পরিণীতি অনেকটা হঠাৎ বিলাসবহুল কাপড়ের ব্র্যান্ডের প্রিয়মুখ হয়ে উঠেছেন। তাছাড়া স্টাইল অ্যাওয়ার্ডও জিতেছেন। সবই সম্ভব হয়েছে মেদহীন শরীরের সুবাদে। ওজন কমাতে পেরে নিজেকে গর্বিত মনে করছেন ২৭ বছর বয়সী এই ‍অভিনেত্রী। এখন শান্তিতে দিন কাটছে তার।

সম্প্রতি ইনস্টাগ্রামে পুরনো একটি ছবি শেয়ার করে পরিণীতি লিখেছেন, “আমাকে দেখতে কেমন লাগবে, তা নিয়ে আমার কেমন লাগবে, মানুষ আমাকে কীভাবে দেখবে- এসব নিয়ে জীবনে অনেক কঠিন সময় পার করেছি। আমাকে নিয়ে ক্রমাগত মজা করা হয়েছে, কিন্তু আমি এমন মেয়ে যে নিজেও তাদের সঙ্গে হেসেছি! মানুষ এখন প্রশ্ন করে আমি বলিউডের চাপে ওজন কমিয়েছি কি-না? উত্তরে আমি বলি, ঈশ্বরকে ধন্যবাদ যে, আমি একজন অভিনেত্রী। আর অভিনেত্রীর ওপর এ ধরনের চাপ থাকে। অভিনেত্রী না হলে হয়তো মেদ কমানো হতো না কখনও। এখন নিজেকে আরও বেশি আত্মবিশ্বাসী, শান্ত ও গর্বিত মনে হয়।’

পরিণীতির ফিটনেস দেখে মেয়ে ও নারীরা ওজন কমাতে অনুপ্রাণিত হয়েছেন। তিনি বলেছেন, ‘বিশ্বের বিভিন্ন দেশের বিমানবন্দর, রাস্তাঘাট ও অনুষ্ঠানে মেয়ে ও নারীদের সঙ্গে আমার দেখা হয়। তারা আমার সঙ্গে হাত মেলায়, জড়িয়ে ধরে এবং ওজন কমানো নিয়ে তাদের সংগ্রামের কথা আমাকে জানায়। কীভাবে আমার শারীরিক গড়ন তাদের জীবন বদলে দিয়েছে সেটা জানাতে গিয়ে অনেকের চোখে জল দেখেছি। তারা আমাকে তাদের ওয়ালপেপার, ওয়ালেট দেখায়, সেগুলোতে শুধুই আমার ছবি! এগুলো দেখে তারা নিজেদের জীবন পরিবর্তনের চেষ্টা করে। সন্তান প্রসবের পর কিংবা কৈশোরের স্থূলতার সঙ্গে লড়তে হয় তাদেরকে। এ ক্ষেত্রে আমিই তাদের অনুপ্রেরণা। একজন অভিনয়শিল্পী হিসেবে এর চেয়ে বড় অর্জন আর হতে পারে না।’
পরিণীতি এখন অভিনয় করছেন ‘মেরি পেয়ারি বিন্দু’ নামের একটি ছবিতে। যশরাজ ফিল্মসের প্রযোজনায় এতে তার সহশিল্পী আয়ুষ্মান খুরানা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: