সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

র‍্যাব -৯ এর পৃথক অভিযানে মাদকসহ ২জন আটক

17ডেইলি সিলেট ডেস্ক:: ২মে সোমবার রাত সাড়ে ৮টায় সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে সিলেট মহানগরীর কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে শেখঘাট এলাকা থেকে কোতয়ালী থানার একাধিক মামলার পলাতক ওয়ারেন্টভুক্ত ০১ (এক) জন আসামীকে আটক করে। আসামীর নাম মোঃ জিহাদুল ইসলাম সজল (২৫), পিতা- আজির মিয়া আব্দুল আজিজ, গ্রাম- শেখঘাট (শুভেচ্ছা ১৮৭), থানা- কোতয়ালী, জেলা- সিলেট।

সে সিলেট মহানগর শিরিরের একজন র্শীষ স্থানীয় ক্যাডার। গ্রেফতার এড়ানোর জন্য সে দীর্ঘদিন যাবৎ অন্যত্র আত্মগোপন করে ছিল বলে জানায়। গ্রেফতারকৃত আসামীকে সিলেট জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

সুনামগঞ্জ ক্যাম্পের একটি বিশেষ দল অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এর নেতৃত্বে রাত ৮টায় অপর এক অভিযানে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানা এলাকার গড়েরগাঁও থেকে ২৩ বোতল ভারতীয় অফিসার্স চয়েস এবং ২০ বোতল ম্যাক ডুয়েলস ব্লু রিবেন্ড ট্যাঙ্গুসহ ০১ (এক) জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীর নাম ও ঠিকানা- মোঃ সেলিম (২৪), পিতা- মোঃ জাহেদ আলী, গ্রাম- লতারগাঁও, থানা-বিশ্বম্ভরপুর, জেলা- সুনামগঞ্জ। সে দীর্ঘদিন যাবৎ সুনামগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদক ও গ্রেফতারকৃত আসামীকে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানায় হস্তান্তর করা হয়েছে। (বিজ্ঞপ্তি)

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: