সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজধানীতে পরকীয়ার জেরে ব্যবসায়ী হত্যা, স্ত্রীসহ আটক ৩

9নিউজ ডেস্ক :: রাজধানীর চকবাজারে মো. জামিল (৩৫) নামে এক ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। পরকীয়ার জেরে স্ত্রীর হাতে খুন হন তিনি। এ ঘটনায় তার স্ত্রীসহ সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে।

সোমবার রাতে লাশ উদ্ধারের পরে তাদের আটক করা হয়।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, প্রায় সাত বছর আগে পুরান ঢাকার ক্ষুদ্র ব্যবসায়ী জামিল আহমেদের সঙ্গে একই এলাকার মৌসুমী আহমেদের বিয়ে হয়। বিয়ের দুই বছর পর তাদের ঘরে আসে একটি কন্যা-সন্তান। সাম্প্রতিক সময়ে পারিবারিক কলহ দেখা দেয়। সোমবার সকালে জামিল কারখানায় না গেলে তার কর্মচারীরা বাসায় ফোন করে। সে সময় তার স্ত্রী মৌসুমীর বিভ্রান্তিকর কথাবার্তায় সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। পুলিশ জামিল হোসেনের বোনকে সঙ্গে নিয়ে রাতে তার ফ্ল্যাটে অভিযান চালায়। ফ্ল্যাটের একটি কক্ষের খাটের নীচে টেপে মোড়ানো অবস্থায় জামিলের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়।

স্বজনদের অভিযোগ, তিন মাস আগেও ঘুমের ওষুধ খাইয়ে হাত-পা বেঁধে জামিলকে হত্যার চেষ্টা করেছিলো মৌসুমী। হত্যায় ব্যর্থ হয়ে পরে তা ডাকাতির ঘটনা বলে ধামাচাপা দেয় সে।

পুলিশের লালবাগ বিভাগের উপকমিশনার মফিজুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- পরকীয়ার জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত ব্যবসায়ীর স্ত্রী মৌসুমী আহমেদসহ তিনজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করলেও বিস্তারিত কিছুই পুলিশকে জানাননি মৌসুমী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: