সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইংল্যান্ডের ভিসা পাচ্ছেন আমির, উপেক্ষিত বাট-আসিফ

amir-butt-salman20160502172840খেলাধুলা ডেস্ক::
কয়েকদিন আগে সালমান বাট এবং মোহাম্মদ আসিফকে ইংল্যান্ড সফরের জন্য বিবেচনার কথা জানিয়েছিলেন পাকিস্তানের টেস্ট দলের কোচ মিসবাহ উল হক। ঘরোয়া লিগের ভালো পারফর্মেন্সের কারণেই তাদের আবার দলে নিতে ইচ্ছুক মিসবাহ।

আসন্ন ইংল্যান্ড সফরকে সামনে রেখে তাদের আবার জাতীয় দলে ফিরিয়ে আনার চেষ্টাও চালিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কিন্তু ইংল্যান্ডের ভিসা না পাওয়ায় পাকিস্তান দলে সহসাই ফেরা হচ্ছেনা বাট এবং আসিফের। তারা না পেলেও ভিসা ঠিকই পাচ্ছেন মোহাম্মদ আমির। এমনটাই জানিয়েছে ইংল্যান্ড কর্তৃপক্ষ।

২০১০ সাকে লন্ডনে স্পট ফিক্সিংয়ের দায়ে ক্রিকেট থেকে বহিস্কার হন পাকিস্তানের তিন তারকা। ইংল্যান্ডে কয়েক বছর জেলও খাটতে হয় তাদেরকে। জেল খাটা মানুষদের জন্য ইংল্যান্ড, নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার আইন খুবই শক্ত।

কিন্তু সবকিছু উতরে নিউজিল্যান্ড সফরে আমিরকে দলে পেয়েছিল পাকিস্তান। নিউজিল্যান্ড ছাড়াও বাংলাদেশ এবং ভারত সফরও করেছেন তিনি জাতীয় দলের হয়ে। কিন্তু বাট এবং আসিফের জন্য সেটা একটু কঠিনই বৈকি।

পাকিস্তানের স্থানীয় মিডিয়ার সাথে কথা বলার সময় শাহরিয়ার খান তাদের ব্যাপারে বলেন, ‘আমরা বুঝতে পারছি ইংল্যান্ডের আইন সম্পর্কে। তারা হয়তো আমিরকে ক্ষমা করে দিতে পারে কিন্তু আসিফ এবং বাটকে ক্ষমা করবেনা।’

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়েই আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন মোহাম্মদ আমির। এশিয়া কাপে এবং টি-টোয়েন্টি বিশ্বকাপেও পাকিস্তান দলের হয়ে খেলেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: