সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার সতীর্থদের সঙ্গে রেসিংয়ে মুস্তাফিজ

full_1798083957_1462210773খেলাধুলা ডেস্ক:
আইপিএলে দারুণ বোলিং করে প্রতিটি ম্যাচেই নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এখন পর্যন্ত আইপিএলে ৭ ম্যাচ খেলে ৮ উইকেট দখল করেছেন মুস্তাফিজ।

এর মধ্যে গতকাল বেঙ্গালুরুর বিপক্ষে বিশ্বের সেরা ব্যাটসম্যান হয়ে ওঠা বিরাট কোহলিকেও আউট করেছেন। যে কোহলি আইপিএলের প্রতিটি ম্যাচেই বিধ্বংসী ছিলেন। সেই কোহলিকেই নিজের অফ কাটের ঘায়েল করলেন মুস্তাফিজ।

কোহলি ছাড়াও আইপিএলে ডি ভিলিয়ার্স, শেন ওয়াটসন, আন্দ্রে রাসেল ও শন মার্সের মতো বিধ্বংসী ব্যাটসম্যানদের আউট করেছেন মুস্তাফিজ।

এদিকে শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ১৫ রানের জয় পায় মুস্তাফিজের হায়দরাবাদ। মুস্তাফিজদের পরবর্তী ম্যাচ আগামী শুক্রবার সুরেশ রায়নার গুজরাট লায়ন্সের বিপক্ষে। মাঝে পাঁচদিনের বিরতি। আর এই অবসর সময়টা তাই মুস্তাফিজরা নিজের মতো করেই কাটাচ্ছে।

মুস্তাফিজও আছেন বেশ ফুরফুরে মেজাজেই। সতীর্থদের সঙ্গে অবসর সময়ে পুল খেলছেন, সুইমিং পুলে সাঁতার কাটছেন। খেলছেন ওয়াটার পোলোও। মাত্র কয়েকদিনেই হায়দরাবাদের মধ্যমণি হয়ে উঠেছেন তিনি। এবার সতীর্থদের সঙ্গে রেসিং কারে চড়েও ব্যস্ত সময় পার করলেন।

হায়দরাবাদের রেসিং এলাকাতে সতীর্থদের সঙ্গে মেকো রেসিং করেন মুস্তাফিজ। রেসিং কার চালানোর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট করেন মুস্তাফিজ। সেখানে তার দলের আরো দুজন সতীর্থ বীরেন্দার শ্রান ও অাশিষ রেড্ডিকে দেখা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: