সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পেট্রোল ঢেলে স্ত্রীকে পুড়িয়ে মারলো স্বামী

141425_1নিউজ ডেস্ক:
মেয়ের বিয়ের জন্য ব্যাংকে জমিয়ে রাখা ৫০,০০০ টাকা না দেয়ায় মাদকাসক্ত স্বামী পেট্রোল ঢেলে স্ত্রীকে পুড়িয়ে মারলো। নিহত সালমা খাতুন (৩৩) ঈশ্বরদীর বাঘইল পূর্বপাড়া সাকো এলাকার নূরা ঘরামির মেয়ে।

সোমবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অভিযুক্ত স্বামীর নাম সাহাবুল হোসেন (৪০)।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, রবিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ঈশ্বরদীর দিয়াড় বাঘইল রেললাইন সংলগ্ন ইউপি কার্যালয়ের পেছনের এলাকায় মাদকাসক্ত সাহাবুল হোসেন বসবাস করে। দেড়যুগ আগে সালমা খাতুন তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। সালমা ইপিজেডের একটি গার্মেন্টস কারখানায় কাজ করতেন। সালমা মেয়ে শারমিনের বিয়ের জন্য নিজের উপার্জিত ৫০ হাজার টাকা ব্যাংকে জমিয়ে রেখেছিলেন। স্বামী সাহাবুল ওই টাকা ব্যাংক হতে উঠিয়ে তাকে দেয়ার জন্য স্ত্রী সালমাকে প্রায়ই চাপ প্রয়োগ করতেন।

এলাকাবাসী জানায়, টাকা না দেয়ায় সাহাবুল প্রায়ই তাকে শারীরিকভাবে নির্যাতন করে আসছিলেন। এরপরও সালমা টাকা দিতে রাজি না হওয়ায় রবিবার রাতে বাকবিতণ্ডার একপর্যায়ে তাকে বাড়ির বাইরের একটি গাছতলায় নিয়ে গিয়ে মুখ ও হাত বেঁধে ফেলেন। এ সময় তার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় সালমার চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: