সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতক পৌরসভা কর্তৃক যানবাহনে অবৈধ টেক্স আরোপের প্রতিবাদে সমাবেশ

7d77b410-1130-4b26-8169-15e5bb2ac433ছাতক প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতক পৌরসভা কর্তৃক অটোটেম্পু, অটোরিক্সা, লেগুনা, বেবীটেক্সি ও মিশুক ইত্যাদি যানবাহনে অবৈধভাবে টেক্স আরোপের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ সম্পন্ন হয়েছে।

সোমবার বিকেল ২টায় সুনামগঞ্জ জেলা বাস চালক,শ্রমিক ইউনিয়ন, ও মালিক শ্রমিক ঐক্য পরিষদের যৌথ উদ্যোগে জেলার গবিন্দগঞ্জ পয়েন্টে সুনামগঞ্জ,ছাতক ও গবিন্দগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিলের পর এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় যানবাহন চলাচল বন্ধ থাকায় চরম র্দূভোগে পড়েন হাজার যাত্রী সাধারন। সভায় মালিক ও শ্রমিক নেতাসহ হাজারো শ্রমিক চালক অংশ নেন। অট্রো টেম্পু শ্রমিক ইউনিয়ন জেলা শাখার উপদেষ্টা মোঃ মুজিবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বাস চালক সমিতির সভাপতি শাহার মিয়া।

সমাবেশে আরো বক্তব্য রাখেন অট্রো টেম্পুর সভাপতি মোঃ আপ্তাব উদ্দিন,ট্রাক শ্রমিক সমিতির সাধারন সম্পাদক মোঃ নুর উদ্দিন,সাধারন সম্পাদক ইজাদুর রহমান ইজ্জাই, সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা শাখার সাধারন সম্পাদক এমাজ উদ্দিন,জেলা অট্রো টেম্পুর কোষাধ্যক্ষ সোহেল আহমদ,সদস্য সালাউদ্দিন প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন,ছাতক পৌরসভা ঐ সমস্ত অটোটেম্পু,অটোরিক্রা,লেগুনা,বেবীটেক্রী ও মিশুক যানবাহনে অবৈধভাবে টেক্র আরোপ প্রত্যাহার না করলে আগামীতে জেলার প্রতিটি সড়ক ও মহাসড়কে যান চলাচল বন্ধ করে দিয়ে সারাদেশের সাথে সুনামগঞ্জকে বিছিন্ন করে দেয়ার ও হুশিয়ারী উচ্চারন করে তারা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: