সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে উঠান বৈঠক ও গণসংযোগে ব্যস্ত ৪ চেয়ারম্যান প্রার্থী

120বিশ্বনাথ প্রতিনিধি:
বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে উঠান বৈঠক ও গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন ৪ চেয়ারম্যান প্রার্থী। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল জলিল জালাল (নৌকা), বিএনপি মনোনীত বর্তমান চেয়ারম্যান জালালউদ্দিন (ধানের শীষ), স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী, সাবেক চেয়ারম্যান মো. ছয়ফুল হক ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন (চশমা)।

ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় অতিবাহিত করছেন চেয়ারম্যান প্রার্থীরা। প্রতিযোগিতা মূলকভাবে কার চেয়ে বেশী উঠান বৈঠক ও গণসংযোগ করা যায় সে বিষয়টিও গুরুত্ব দিয়ে যাচ্ছেন চেয়ারম্যান প্রার্থীরা। ঘুম, খাওয়া সঠিকভাবে না করেও বিরামহীন প্রচারনা চালিয়ে যাচ্ছেন উঠান বৈঠক ও গণসংযোগ।

আব্দুল জলিল জালাল জানান, নির্বাচনী এলাকা কারিকোনা, শাহজিরগাঁও, বাওনপুর, হিমিদপুর, দূর্গাপুর, আতাপুর, ধীতপুর গ্রামে গণসংযোগ করেছেন। এসময় তার সাথে ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী, যুগ্ম-আহবায়ক আশিক আলী, আলতাব হোসেন, ছাত্রলীগ নেতা শাহিন আহমদ প্রমুখ।

মো. জালালউদ্দিন জানান, বৃহত্তর মিরেরচর; গন্ধারকাপন, নতুনবাজার, একাভিম গ্রামে দিনভর গণসংযোগ করেছেন। এসময় তার সাথে ছিলেন সালিশ ব্যক্তিত চন্দন মিয়া,¡ বিএনপি নেতা আব্দুল জলিল, মানিক মিয়া, ফারুক মিয়া, তাজুল ইসলাম, জেলা ছাত্রদল নেতা আব্দুল কাইয়ুম, বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমন, ছাত্রদল নেতা খালেদ আহমদ, শেখ ফরিদ, রাসেল আহমদ, সমর আলী প্রমুখ।

মো. ছয়ফুল হক জানান, নির্বাচনী এলাকা কারিকোনা, দূর্গাপুর, রাজনগর, নতুনবাজার, টিএনটি রোড, জানাইয়া রোডে গণসংযোগ করেছেন। এসময় তার সাথে ছিলেন কামাল মিয়া, নেছার মিয়া, আলী হোসেন, সুহেল তালুকদার, এনাম, সালমান, আবদাল, ইকবাল, মরম আলী প্রমুখ।

মাওলানা আব্দুল মতিন জানান, সরুয়ালা, পশ্চিম শ্বাসরাম, একাভিম, ননকীপাড়া ও নাজিরবাজারে গণসংযোগ করেছেন। এসময় তার সাথে ছিলেন মাওলানা ওবায়দুল হক, মুজিবুর রহমান, কাওছার আহমদ বাপ্পী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: