সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে বিএনপির প্রার্থী চুড়ান্ত

01. daily sylhet UP bnpওসমানীনগর সংবাদদাতা:
ওসমানীনগর উপজেলার ৮টি ইউনিয়নে বিএনপির প্রার্থী চুড়ান্ত করেছেন সংশ্লিষ্টরা। ধানের শীষ প্রতীক পেয়েছেন উমরপুর এইচএম রায়হান আহমদ, সাদিপুর বর্তমানে চেয়াম্যান আবদুর রব, পশ্চিম পৈলনপুর কয়েছ আহমদ চৌধুরী, বুরুঙ্গা সাজ্জাদুর রহমান, গোয়ালাবাজার সৈয়দ কওছর আহমদ, তাজপুর বর্তমান চেয়ারম্যান ইমরান রব্বানী, দয়ামীর তাজ মোহাম্মদ ফখর এবং উছমানপুর ইউনিয়নে মুক্তার আহমদ বকুল। বিএনপির সদ্য সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নিখোঁজ ইলিয়াস আলীর পত্মী তাহসিনা রুশদীর লুনা প্রচেষ্টায় ৭ ইউপিতে সমঝোতার ভিত্তিতে একক প্রার্থী মনোনি হয়।

শুধু গোয়ালাবাজারে একাধিক মনোনয়ন প্রত্যাশিদের মধ্যে সমঝোতা না হওয়ায় কেন্দ্রের সিদ্ধানে প্রার্থী চুড়ান্ত হয়। গতকাল শনিবার সকাল ১১টায় সিলেটস্থ নিখোঁজ ইলিয়াস আলীর বাস ভবন থেকে মনোনিত প্রার্থীদের দলীয় প্রতীক বরাদ্দের চিঠি বিতরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ইলিয়াস পত্মী লুনা।

এদিকে, গোয়ালাবাজার ইউপিতে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান মানিক। রোববার মনোনয়ন দাখিল করেছেন।

এ সময় গণমাধ্যম কর্মীদের কাছে স্বতন্ত্র প্রার্থী হওয়ার বিষয়টি জানান তিনি। তিনি বলেন, বর্তমান চেয়ারম্যান ও দলের সাধারণ সম্পাদক হিসেবে দলের মনোনয়ন পাবার অগ্রাধিকার ছিল আমার। কিন্তু কুচক্রি মহলের ষড়যন্ত্রের কারণে আমি মনোনয়ন বঞ্চিত হয়েছি। দলের মনোনয়ন না পেলেও আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: