সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১১ বছর আগের স্মৃতি

27বিনোদন ডেস্ক :: সম্প্রতি অভিনেতা নিরব তার ফেসবুকে ১১ বছর আগের একটি ছবি পোস্ট করেছেন। যদিও ছবিটি এখন শুধুই স্মৃতি। এর মাঝে কেটে গেছে এগারোটি বছর।

সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে থাকে মানুষের পরিবর্তন। তবে ক্যামেরার ফ্রেমে আটকে থাকা কিছু স্মৃতি যা রয়ে যায় আজীবন। তাইতো এতো বছর পর এসে ছবিটি পোস্ট করে মনে হয় অভিনেতা নিরব পুরনো দিনের কথা মনে করছেন। ছবির ক্যাপশন নিরব লিখেছেন, ‘সালটা ২০০৪ কিংবা ২০০৫ হবে। একদম কচি কিছু চেহেরা’।

সেই কচি চেহেরা গুলোই যে আজকের জনপ্রিয় তারকা। ছবিতে রয়েছেন পাঁচ জন। তাদের মাঝে ছবির বামপাশের লাল স্লিভলেস টিশার্ট পড়া, চুল মাঝখানে সিঁথি করা ছেলেটি আজকে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তারই পাশে দাঁড়িয়ে আছেন শার্ট পড়া ছোটপর্দা ও বড়পর্দার অভিনেতা নিরব। আর মাঝখানে যিনি দাঁড়িয়ে আছেন নীল শার্ট সঙ্গে টাই পড়া ছেলেটি বড়পর্দার ব্যস্ত অভিনেতা আরেফিন শুভ। ছবির বাকি দুজন ছিলেন দাইয়ান শুভ এবং রকি।

ছবির এই তিন তারকা আজকে যে যার জায়গা থেকে সমানভাবেই জনপ্রিয়। কাজ নিয়েই যেন ব্যস্ত সময় পার করছেন তারা। তবে এই ছবিটি যেন ব্যস্ততার মাঝে তাদের পুরনো দিনের কথা মনে করিয়ে দিয়ে কিছু সময়ের জন্য স্মৃতিময় করে তুলেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: