সর্বশেষ আপডেট : ২ মিনিট ১২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘হত্যায় জড়িতদের ধরতে বিদেশি সহায়তার দরকার নেই’

26নিউজ ডেস্ক :: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশে সংঘটিত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে বিদেশি সহায়তার কোনো দরকার নেই। রোববার রাতে নরসিংদী জেলার শিবপুর উপজেলা পরিষদ মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘উন্নয়নের সঙ্গে সঙ্গে সবখানে দেশি ও বিদেশি ষড়যন্ত্র শুরু হয়েছে। মানুষ হত্যার একটা অভিনব কৌশল শুরু হয়েছে। কতখানি জঘন্য, কতখানি ঘৃণ্য যে আমাদের সম্মানিত শিক্ষকরা তার শিকার হয়েছেন।

তিনি বলেন, আমরা একে একে সব আইডেন্টিফাই করেছি। এ কারণেই বলব যে, কোন সাহায্য আমাদের দরকার নেই, আমরাই বের করতে পারব। আমরা সব ষড়যন্ত্র উদঘাটন করেছি। সঠিক লোক ও সঠিক দলটিকে চিহ্নিত করতে পেরেছি। একে একে এসব অপরাধীদেরকে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করছি।

তিনি আরও বলেন, ‘বলা হয় আইএস হত্যা করেছে; আইএস কেন হত্যা করবে? আইএস আমরা বিশ্বাস করি না, বাংলাদেশের মানুষ ধর্মভীরু, ধর্মান্ধ নয়। আমরা বিশ্বাস করি আমরা বাঙ্গালি। আমরা পাকিস্তানে ছিলাম, পাকিস্তানকে বিদায় করে দিয়েছি, তারাও তো মুসলমানই ছিল। আমরা তাদের বিশ্বাস করি না, তাই তাদের তাড়িয়ে দিয়েছি। আমরা মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন করেছি। তারা এখন পাকিস্তান, আমরা বাংলাদেশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: