সর্বশেষ আপডেট : ৪ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জয়ের ‘দুর্নীতির’ তথ্য শিগগিরই প্রকাশ করবে আমেরিকা: গয়েশ্বর

141387_1নিউজ ডেস্ক::
প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়ের ‘দুর্নীতির’ বিষয়টি আমেরিকা খুব শিগগির প্রকাশ করবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বিএনপি দাবি করছে, আমেরিকায় জয়ের একাউন্টে ৩০ কোটি ডলার বা প্রায় ২৪০০ কেটি টাকা লেনদেন হয়েছে। তবে জয় এ অভিযোগ অস্বীকার করেছেন।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘আমরা কিছু বলি আর না বলি, প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়ের দুর্নীতির বিষয়টি খুব শিগগির আমেরিকা প্রকাশ করবে। তাই প্রধামন্ত্রীকে আমি বলতে চাই, চাপাবাজি বাদ দিন। এতে আপনিও নিরাপদ থাকবেন এবং বাংলাদেশও নিরাপদে থাকবে।’

বিএনপির জন্য নতুন কারাগার তৈরি করা হয়েছে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ দলের নেতাকর্মীদের জন্য সরকার নতুন করে জেলখানা তৈরি করেছে। তবে আমার কথা হচ্ছে, বিএনপি জেলে যাওয়ার সময় আওয়ামী লীগকেও সঙ্গে নিয়ে যাবে।

গয়েশ্বর বলেন, জনগণ বর্তমান সরকারের পরিবর্তন চায়। দেশে কেউ নিরাপদ নয়। কিন্তু আমরা জীবনের নিরাপত্তা ও শান্তি চাই। আর এসবের গ্যারান্টি দিতে হবে সরকারকেই।

অল কমিউনিটি ফোরাম আয়োজিত ‘নির্দয় একক কর্তৃত্ব,ফ্যাসিস্টদের হিংস্র আক্রমণে বধ্যভূমিতে বাংলাদেশ-দায়কার?’ শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. আশরাফ উদ্দিন বকুল।

সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, অর্থ-বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বাংলাদেশ কল্যাণ পার্টির সহ-সভাপতি সাহিদুর রহমান তামান্না, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাচাঁও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, সংগঠনের সাধারণ সম্পাদক কাবিরুল হায়দার চৌধুরী প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: