সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জন্মদিনে ‘অ্যালার্ট’ ফারুকী

17বিনোদন ডেস্ক :: গুণী চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর জন্মদিন সোমবার (২ মে)। প্রতি বছরই জন্মদিনে ফারুকীকে সারপ্রাইজ দেন তিশা।
গতবার সাকিব আল হাসান, আনিসুল হক থেকে শুরু করে ফারুকীর সব বন্ধুদের হাজির করেছিলেন। এর আগে তো একবার হেলিকপ্টার নিয়ে ফারুকীর শুটিং সেটে হাজির হয়েছিলেন তিশা। কিন্তু এবার সেই সারপ্রাইজ দেওয়া মনে হয় হচ্ছে না। কারণ ফারুকী এবার আগে থেকেই অ্যালার্ট রয়েছেন।

জন্মদিনের আগের সন্ধ্যায় ফারুকী ফেসবুকে লিখেন, ‘একদিন আগ থেকেই আপনাদের পাঠানো শুভেচ্ছা আমাকে অ্যালার্ট করে ফেলে, আমি আর চাইলেও ভুলে যেতে পারি না যে দুই তারিখ আমার জন্মদিন। ফলে আমাকে সারপ্রাইজ দেওয়াটা তিশার জন্য কঠিন হয়ে উঠছে। যদিও আমি আশঙ্কা করছি এই জন্মদিনে তিশা কোনরকম সারপ্রাইজ দেওয়ার চেষ্টা না করার মধ্য দিয়েই আমাকে সারপ্রাইজ দিবে।’

সবার উদ্দেশ্যে ফারুকী লিখেন, ‘জন্মদিন উপলক্ষে আমি আসলে সবার কাছে কৃতজ্ঞতা জানাতে চাই। আপনারা (তোমরা এবং তোরাও অন্তর্ভুক্ত) যারা নানাভাবে আমার জীবন যাপন করাটা সহজ করেছেন, আনন্দময় করেছেন, উষ্ণ করেছেন তাদের সবার কাছে আমি কৃতজ্ঞ। আমি হয়তো সবসময় আদর্শ রেসপন্স করতে পারি নাই, তবুও আপনারা আমাকে আপনাদেরই একজন মনে করে দোয়া করেছেন ‘অনেক দিন বেঁচে থাকেন, ভাই’ বলে। এই দোয়া, আস্কারা এবং ভালোবাসা অব্যাহত থাকুক। লাভ ইউ।’

১৯৭৩ সালের ২ মে পৃথিবীতে আগমন ঘটে ফারুকীর। নিজের ৪৩তম জন্মদিনে এ নির্মাতা ব্যস্ত আছেন ব্যায়বহুল চলচ্চিত্র ‘ডুব’ নির্মাণে। মূলত নিজস্ব ঢঙে নাটক নির্মাণের মধ্য দিয়ে তুমুল জনপ্রিয়তা অর্জনের পর চলচ্চিত্র নির্মাণে হাত দেন ফারুকী। ‘ব্যাচেলর’ দিয়ে যাত্রা শুরু করে এ পর্যন্ত বানিয়েছন পাঁচটি চলচ্চিত্র। বিজ্ঞাপন নির্মাতা হিসেবেও ফারুকীর খ্যাতি রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: