সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রীর সঙ্গে ঝগড়া, রাগে নিজের যৌনাঙ্গ কাটলেন স্বামী!

13নিউজ ডেস্ক : বিয়ে হয়েছে প্রায় কয়েক বছর। এই দীর্ঘ সময় স্বামী-স্ত্রীর মধ্যে কোনো ঝগড়া-বিবাদ হয়নি। স্বামী কিংবা স্ত্রী একজন অপরকে ইচ্ছা করে রাগানোর চেষ্টা করলেও আশ্চর্যজনকভাবে কোনো রিয়েক্শন দেখাননি কেউ। এমন ঘটনা আদৌ কি সম্ভব?

এমনটার উল্টোটাই দেখা যায়। যেমন ঘটেছে ভারতের বিহারে। গত ২৮ এপ্রিল বিহারের মহারাজগঞ্জের ব্রিজগঞ্জের এক বাসিন্দা স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে যান। সেখানে এক অনুষ্ঠানে যোগ দেন তারা। অনুষ্ঠান শেষে ওই ব্যক্তির সঙ্গে তার স্ত্রীর তুমুল ঝগড়া হয়।

এরপরই কাউকে কিছু না বলে, বাইক নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। ফিরে এলে শ্বশুরবাড়ির লোকেরা দেখেন, ওই ব্যক্তির পেটে রক্ত লেগে রয়েছে। কারণ জানতে চাইলে তিনি জানান, রাগের মাথায় নিজের যৌনাঙ্গ কেটে ফেলেছেন!

সঙ্গে সঙ্গে তাকে পাশের প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পাঠানো হয় হাসপাতালে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ওই ব্যক্তি।

অস্ত্রোপচারের পরও স্বাভাবিক পরিস্থিতির নিশ্চয়তা দিতে পারেননি চিকিৎসক। এতে মাথার ঘাম আরও বেড়ে গেছে শ্বশুরবাড়ির সদস্যদের। কিন্তু তাদের কাছে এখনও স্পষ্ট নয় হাসপাতালের বিছানায় শুয়ে থাকা জামাই হঠাৎ করে নিজের যৌনাঙ্গ কাটলেন কেন? অশান্তির কারণও বা কী? এখনও জানা যায়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: