সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৪ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমার হৃদয় আজ আনন্দে ভরপুর, রওশন আমার পাশে

6নিউজ ডেস্ক : দীর্ঘদিন পর এক মঞ্চে পাশাপাশি বসেছেন জাতীয়পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এবং তার স্ত্রীর ও সংসদে বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ। এসময় নেতাকর্মীরা আবেগাপ্লুত হয়ে পড়েন। আবেগ দেখা গেছে এরশাদ ও রওশনের মধ্যেই।

‘জাতীয় পার্টিতে দুর্যোগের ঘনঘটা ছিল, আজ তা কেটে গেছে। আমার হৃদয় আজ আনন্দে ভরপুর। কারণ রওশন আমার পাশে।’ এভাবেই নিজের আবেগকে সবার সামনে তুলে ধরলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার বিকেলে রাজধানীর কাকরাইলস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে মহান মে দিবস এ উপলক্ষে শ্রমিক সমাবেশ স্ত্রী রওশনকে কাছে পেয়ে এরশাদ তার এ আবেগের কথা জানান। জাতীয় শ্রমিক পার্টি এ সমাবেশের আয়োজন করে। এ সময় রওশন স্বামী এরশাদের পাশের চেয়ারেই বসা ছিলেন।

পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদকে স্বাগত জানিয়ে এরশাদ বলেন, ‘আমার হৃদয় আজ আনন্দে ভরপুর। তার উপস্থিতিতে আজকের দিনটি শুধু শ্রমিকদের জন্যই নয়, জাতীয় পার্টির জন্যও আনন্দের দিন। আমাদের মধ্যে কোনোবিভেদ নাই, আমরা ঐক্যবদ্ধ।

এ সময় এরশাদের বাপাশে বসা দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, তার বাপাশে বসা কো-চেয়ারম্যান জিএম কাদেরের হাত উঁচু করে এরশাদ বলেন, ‘জাতীয় পার্টি এখন ঐক্যবদ্ধ, একসঙ্গে থাকবে। আজ থেকে আমাদের নতুন যাত্রা শুরু। এই যাত্রা ক্ষমতায় যাওয়ার, গুমখুন বন্ধ হওয়ার।’

তিনি বলেন, ‘মানুষ পরিবর্তন চায়, তবে বিএনপিকে নয়, জাতীয় পার্টিকে চায়। জীবনের শেষপ্রান্তে এসেছি, তাই জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে চাই। সবাই ঐক্যবদ্ধ থাকতে চাই।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: