সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাখাইয়ে গৃহবধুর রহস্যজনক মৃত্যু নিয়ে ধুম্রজাল

sumona-mitioএম এ আই সজিব : লাখাই উপজেলার পুর্ব সিংহগাঁও গ্রামে স্বামীর বাড়িতে সুমনা আক্তার (১৮) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। গতকাল শুক্রবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় সুমনার মৃত্যু হয়। সে ওই গ্রামের পারভেজ মিয়ার স্ত্রী।

জানা যায়, ৬ মাস আগে একই গ্রামের তরমুজ আলীর কন্যা সুমনা আক্তারের সাথে সাবেক মেম্বার আব্দুল মালেকের পুত্র পারভেজ মিয়া (২২) এর সাথে সুমনার বিয়ে হয়। পারভেজ জীবিকার তাগিয়ে সুমনাকে বাড়িতে রেখে ঢাকার একটি হোটেলে কাজ করতো।

সুমনার শ্বশুর বাড়ির লোকজন জানায়, সম্প্রতি সে অসুস্থ হয়ে পড়লে লাখাই উপজেলার ডাঃ সুধীর দাশের কাছে নিয়ে যাওয়া হয়। সুধির দাশ তার চিকিৎসা হিসেবে কিছু ঔষধপত্র লিখে দেন। এর মধ্যে ভারবিট নামের ঘুমের ট্যাবলেটও লিখে দেন।

গত বৃহস্পতিবার সুমনা অতিরিক্ত ভারবিট সেবন করে।এতে সে অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে গতকাল তার মৃত্যু হয়। কিন্তু তার ভর্তির চিকিৎসাপত্রে ড্রাগ পয়জনিং লেখা থাকায় এসআই অঞ্জনা ভৌমিক ও পুলিশ সদস্য ফেরদৌসি মজুমদার সদর হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল তৈরি করেন। কোন পক্ষের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ নিয়ে যায় তার পরিবার।

এ ব্যাপারে মেডিকেল অফিসার ডাঃ বজলুর রহমান জানান, পরিবারের কথায় ড্রাগ পয়জনিং লিখা হয়েছিল। কিন্তু কোন অভিযোগ না থাকায় লাশ নিতে আমাদের কোন আপত্তি নেই। সুরতহাল তৈরিকারী এসআই জানান, অতিরিক্ত ঘুমের ঔষধ সেবনের কারণে এ মৃত্যু হয়েছে। তবে কারো কোন অভিযোগ না থাকায় লাশ দিয়ে দেয়া হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: