সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সদ্য ‘বাবা’ হওয়া গেইল বসে আছেন সাইড লাইনে

full_390724195_1462080907খেলাধুলা ডেস্ক: সদ্য ‘বাবা’ হওয়া ক্রিস গেইলকে বাইরে রেখেই শনিবার হায়দরাবাদের মাঠে খেলতে নামল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

তবে এ ম্যাচে পরাজয় বরণ করেন মুস্তাফিজদের হায়দ্রবাদের কাছে। শনিবার প্রথম একাদশে তিনটি পরিবর্তন করে খেলতে নামেন কোহলি। লেগস্পিনার যজুবেন্দ্র চাহালের জায়গায় মিডিয়াম পেসার হার্শল পটেলকে ফেরানো হয়। বরুণ অ্যারন ফেরেন স্টুয়ার্ট বিনির জায়গায় এবং নতুন চমক সরফরাজ খানের জায়গায় দলে নেয়া হয় শচিন বেবি-কে।

টসে জিতে এই প্রথমবার রান তাড়াও করল আরসিবি। কিন্তু সেই লক্ষ্যেও শনিবার ব্যর্থ আরসিবি। কোহলি ফিরলেন মাত্র ১৪ রানে। দু’বার জীবন পেয়েও ডিভিলিয়ার্স আউট হলেন ৪৭ রানে। ওপেন করতে নেমে ২৮ বলে ৫১ রান করেন কে এল রাহুল। ২০ ওভারে আরসিবি ৬ উইকেটে ১৭৯ রান করে। ১৫ রানে ম্যাচ জিতে চার নম্বরে উঠে এল হায়দরাবাদ।

ম্যাচের অনেকটাই অবশ্য ঠিক হয়ে যায় হায়দরাবাদের ব্যাটিংয়েই। বিধ্বংসী মেজাজেই ছিলেন ডেভিড ওয়ার্নার। ৫০ বলে ৯২ রানের ঝোড়ো ইনিংস খেলে গেলেন সানরাইজার্স অধিনায়ক। ইনিংসে ৯টি চার ও ৫টি ছয়। নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনকেও শনিবার খেলিয়েছে সানরাইজার্স।

শিখর ধাওয়ান আউট হয়ে যাওয়ার পরে ওয়ার্নার এবং উইলিয়ামসন মিলে আক্রমণ করে কোহলির বোলারদের। প্রায় সব বোলারই ওভার প্রতি দশের কাছাকাছি রান দিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: