সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভাদেশ্বর ইউপিতে চেয়ারম্যান প্রার্থী শহিদ আহমদ লালার পক্ষে প্রচারণা

3a2150ab-90cc-43f4-8a50-30cc033c8cfeজাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভাদেশ্বর ইউনিয়নের সর্বস্তরের নাগরিক মনোনীত সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা ও গোলাপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডারের সাবেক সভাপতি শহীদ আহমদ লালারবিবার দিনব্যাপী ব্যাপক গণসংযোগ,উঠান বৈঠক করেছেন।

এ সময় তিনি ভোটারদের সঙ্গে কুশল বিনিময়ের পাশাপাশি দোয়া ও মোটরসাইকেল মার্কায় ভোট কামনা করেন। তিনি উজান মেহেরপুর , কাটাখালের পার, তেরাপুর,নূরপুর ও কৃষ্ণপুর গ্রামে বাড়িতে বাড়িতে গন- সংযোগ করেছেন।গণসংযোগ কালে চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শহিদ আহমদ ভোটারদের উদ্দেশ্যে বলেন,আপনারা ২৮ বৎসর ধরে শুধুই উন্নয়নের আশ্বাস শুনেই যাচ্ছেন।উন্নয়ন ছোঁয়া আপনাদের ভাগ্যে জুটছেনা।আমি আশ্বাসে বিশ্বাসী নই,আমি কাজে বিশ্বাসী।স্বাধীনতার পরে এ ইউনিয়নে কয়েকটা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এলাকার জনগণ অনেক বুকভরা আশা স্বপ্ন নিয়ে বরাবরই তাদের প্রতিনিধি নির্বাচন করে আসছে।অনেক প্রতিনিধি বারবার জনগণকে অনেক প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতার আসনে বসেছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, জনগণের স্বপ্ন স্বপ্নই থেকে গেছে।তিনি আরো বলেন,আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি এলাকার অবহেলিত , নির্যাতিত, গরীব, অসহায়, দুঃস্থ মানুষের সেবা করার লক্ষে।

আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমুড়া ইউনিয়নকে একটি সুখি-সমৃদ্ধশালী, দুর্নীতি ও মাদকমুক্ত একটি আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন গড়াই আমার লক্ষ্যে থাকবে। বিভিন্ন এলাকায় গন সংযোগ করার সময় স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: