সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওবামা দম্পতির সঙ্গে প্রিয়াঙ্কা

priyanka-obama-bg20160501190107বিনোদন ডেস্ক:
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন আন্তর্জাতিক তারকা। তার সাফল্যের ভান্ডার ক্রমেই উপচে পড়ছে! নতুন অর্জন হলো- ওয়াশিংটন হিলটনে অনুষ্ঠিত হোয়াইট হাউস করেসপন্ডেন্টদের সম্মানজনক নৈশভোজে অংশ নিয়েছেন তিনি।

এ আয়োজনে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও ফার্স্ট লেডি মিশেল ওবামার সঙ্গে সাক্ষাৎ হয়েছে প্রিয়াঙ্কার। টুইটারে এ অভিজ্ঞতা ভাগাভাগি করেছেন তিনি। ৩৩ বছর বয়সী এই তারকা বলেন, ‘বারাক ওবামা অনেক মজার ও দারুণ মানুষ। তার ও সুন্দর মনের মিশেল ওবামার সঙ্গে দেখা করে ভালো লাগলো। নারী শিক্ষা প্রকল্পে কাজ করতে মুখিয়ে আছি।’

অনুষ্ঠানে প্রিয়াঙ্কা পরেছিলেন জুহেইর মুরাদের ডিজাইন করা কালো পোশাক। তার উজ্জ্বল উপস্থিতি নজর কেড়েছে সবার। হলিউড অভিনেত্রী ও পশ্চিমা মডেলদের ছাড়িয়ে তাকে নিয়েই বেশি আগ্রহ ছিলো আলোকচিত্রীদের।

এটাই প্রেসিডেন্ট হিসেবে হোয়াইট হাউস প্রতিনিধিদের সঙ্গে ওবামার শেষ নৈশভোজ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন কমেডিয়ান ল্যারি উইলমোর। এখানে প্রিয়াঙ্কার পাশাপাশি আমন্ত্রিত তারকা ছিলেন এমা ওয়াটসন, উইল স্মিথ ও জাডা পিঙ্কেট স্মিথ দম্পতি, আদ্রিয়ানা লিমা, কেন্ডাল জেনার, অ্যারেথা ফ্রাঙ্কলিন, কার্লি ক্লস, মিশেল ডকারি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: