সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কঙ্গনার বাড়িতে পুলিশের তিন ঘন্টা!

12235_kanganaবিনোদন ডেস্ক:
একটি করে দিন যায় আর হৃতিক-কঙ্গনার লড়াই মোড় নেয় নতুন দিকে। এতদিন শোনা গেছে হৃতিকের কাছে পাঠানো কঙ্গনার ব্যক্তিগত নানা ইমেইলের কথা। এখন শোনা যাচ্ছে সেসব ইমেইল কঙ্গনা তার ‘ভুয়া’ সমনামীকে পাঠিয়েছেন। এমনটা দাবি করেছেন হৃতিক রোশন। তা নিয়ে তিনি দুবার অভিযোগও জানিয়েছেন মুম্বই পুলিশের সাইবার অপরাধ দমন বিভাগে। সেই ‘জাল’ হৃতিকের হদিস পেতে কঙ্গনার বয়ান চেয়েছে পুলিশ। পরীক্ষা করতে চাওয়া হয়েছে নায়িকার ল্যাপটপও। সূত্রের খবর, কখন, কোন সময়ে তার পক্ষে সাইবার অপরাধ দমন বিভাগে গিয়ে বয়ান দেয়া সুবিধাজনক, তা জানতে চেয়ে কঙ্গনাকে পুলিশের পক্ষ থেকে তিনবার চিঠি পাঠানো হয়।

কিন্তু নায়িকা নাকি তার একটিরও জবাব দেননি! তদন্তের প্রয়োজনে কঙ্গনা ছাড়াও তার বোন রঙ্গোলিকে তলব করেছিল পুলিশ। কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি আগেই জানিয়েছিলেন, তার মক্কেলরা থানায় যাবেন না। কোনো মহিলাকে এভাবে থানায় তলব করা আইনসঙ্গত নয়। সেই কারণে কঙ্গনার ফ্ল্যাটেই পদার্পণ ঘটে পুলিশের।

গতকাল দুপুরের কিছু পরে খার এলাকায় কঙ্গনার ফ্ল্যাটে যান সাইবার অপরাধ দমন বিভাগের কয়েকজন মহিলা আধিকারিক। একটি টিভি চ্যানেলের দাবি, তারা সেখানে ঘণ্টা তিনেক ছিলেন। হৃতিকের করা অভিযোগের ভিত্তিতে তারা নায়িকা এবং তার বোনের বয়ান নথিভুক্ত করেন। ‘জাল’ হৃতিক সম্পর্কে তাদের বয়ানে কঙ্গনা এবং রঙ্গোলি কী বলেছেন, সে সম্পর্কে অবশ্য কিছু জানায়নি পুলিশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: