সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ৩০ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদাকে ৩০০ মিলিয়ন ডলারের খোঁজ দিতে বললেন জয়

joy20160501135906ডেইলি সিলেট ডেস্ক::
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ‘৩০০ মিলিয়ন ডলার তত্ত্বের’ কড়া সমালোচনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। রোববার নিজের ফেসবুকের ভেরিভাইড পেজে তাকে জড়িয়ে খালেদা জিয়ার সাম্প্রতিক বক্তব্যের তুমুল সমালোচনা করেন জয়।

জয়ের ফেসবুক স্ট্যাটাসের বাংলা অংশটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল :

‘একজন মহিলা যিনি এতিমের টাকা চুরি করেছেন, যার ছেলে দুর্নীতির কারণে এফবিআই কর্তৃক পলাতক আসামি, তার মতো লোকের অবশ্যই বঙ্গবন্ধুর নাতির দিকে কাঁদা ছোড়া উচিত নয়। ম্যাডাম, আপনি যদি জানেন যে ৩০০ মিলিয়ন ডলার কোথায়, অনুগ্রহ করে আমাকে জানান। আমি সেই সমস্ত অর্থ এতিমদের দান করে দিতে চাই।
আপনার পোষা ভৃত্য মাহমুদুর রহমান এবং শফিক রেহমান এফবিআই এর গোপন নথি চুরি করে আমার সব ব্যাংক হিসাবের তালিকা পেয়েছে, কিন্তু সেই টাকা খুঁজে পায়নি। ১/১১ এর সামরিক শাসকেরা যারা আমার মাকে আটক করেছিলো তারাও সেটি খুঁজে পায় নি। এমনকি এফবিআই সেটি পায় নি। এটা এজন্য যে, আমি ৩০০ মিলিয়ন ডলারের কাছাকাছিও কোন সম্পদ কোনদিন অর্জন করি নি। আমি তত ধনী নই।

অপরদিকে খালেদা জিয়া হলেন মিথ্যাবাদী এবং একজন চোর।’

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে চোর অাখ্যা দিয়ে রোববার শ্রমিক দলের সমাবেশেও বলেছেন, ‘সে বাংলাদেশ থেকে ২৫শ’ কোটি টাকা চুরি করে দেশের বাইরে নিয়ে গিয়ে আরাম-আয়েস করছে। সাংবাদিক শফিক রেহমান জয়ের চুরির খবর জানেন বলেই তাকে গ্রেফতার করা হয়েছে। জয়ের দুর্নীতির খবর জানেন বলেই সরকারের রোষানলে পড়েছেন।’

Joy-inr20160501135803

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: