সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৯ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে জহুর আলীর সমর্থনে উঠোন বৈঠক

2853c000-3201-4252-94b2-1fad59835f7fসংবাদদাতা::
সিলেটের বিশ্বনাথের ৭ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী জহুর আলীর ফুটবল মার্কার সমর্থনে উঠোন বেঠক হয়েছে। শনিবার রাতে পূর্ব চানশীর কাপন গ্রামে ওয়ার্ডের সর্বস্তরের মানুষদের নিয়ে অনুষ্টিত বৈঠকে সবাই আগামী ৭ মে অনুষ্টিতব্য নির্বাচনে ফুটবল মার্কার জয় প্রত্যাশা করেন।

এ সময় তারা বলেন, বিশ্বনাথের পূর্ব চানশীরকাপন থেকে ভোগশাইল পর্যন্ত ৭ নং ওয়ার্ডের নিয়ন্ত্রনাধীন গ্রাম ও মহল্লাগুলো এখনও অবহেলিত। স্থানীয় প্রতিনিধিরা সুযোগ থাকা সত্বেও এসব এলাকার উন্নয়নে এখনও ভুমিকা রাখতে পারেননি।

তারা বলেন, ৭ নং ওয়ার্ডের উন্নয়নের জন্য পরিবর্তন জরুরী। আর এই পরিবর্তনের জন্যই গুরুত্বপূর্ন ওয়ার্ডে এবার জহুর আলীর ফুটবল মার্কার জয় জয়কার শুরু হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা হাজী হারিছ আলীর সভাপতিত্বে ও সিলেট জেলা বারের আইনজীবি সিরাজুল ইসলাম সিরাজের পরিচালনায় বৈঠকে মেম্বার প্রার্থী জহুর আলী বলেন, ওয়ার্ডের উন্নয়নই হবে তার মুল লক্ষ্য। একটি মডেল ওয়ার্ড গড়তে করবো।

নির্বাচনী বৈঠকে বক্তব্য রাখেন, বিশ্বনাথ বাজারের জনপ্রিয় ডাক্তার চেরাগ আলী, এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী চেরাগ আলী, হাজী আপ্তাব আলী, সাবেক মেম্বার রহমত আলী, মছতুরা কমিউনিটি সেন্টারের সত্বাধীকারী ও বিশিষ্ট শিল্পপতি আব্দুল হান্নান, হাজী মনোহর আলী, মনির মিয়া, আলকাছ আলী, তাজ উল্লাহ, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মহব্বত আলী, মাসুক আলী, হাজী জমসেদ আলী, জয়নাল আবেদীন, রফিক মিয়া, বশির মিয়া, মুকিত মিয়া, মতিন মিয়া, আমির আলী, জাকির হোসেন, তোফায়েল হোসেন নাসির প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: