সর্বশেষ আপডেট : ২ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নভ্যাকে নিয়ে জয়া ও এ্যাশের ঝগড়া

full_723664703_1462089228ডেইলি সিলেট ডেস্ক::
বলিউডে বচ্চন পরিবার মানেই সব সময়ই খবরের শিরোনাম। তা সে বচ্চন পরিবারের বড় বা ছোট হোক। বচ্চন পরিবার মানেই বড় খবর। সম্প্রতি সেই বচ্চন পরিবার ফের উঠে এসেছে ভারতীয় গণমাধ্যমের শিরোনামে।

এবারে আলোচনার মধ্যমণি অবশ্য অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চনের মেয়ে নভ্যা নভেলি। এই নভ্যাকে নিয়েই এখন বচ্চন পরিবারে অমিতাভ ঘরণী জয়া বচ্চনের সঙ্গে পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চনের নাকি রীতিমতো ঝগড়া চলছে! অন্তত ভারতীয় সংবাদমাধ্যমের তো এটাই দাবি।

আসলে অমিতাভ ও জয়ার কন্যা শ্বেতা বচ্চনের মেয়ে নভ্যা নভেলি ইদানীং সোশ্যাল মিডিয়ায় নিজের বোল্ড ছবি শেয়ার করতে শুরু করে দিয়েছেন। আর নভেলির এই সাহসী ছবি নিয়েই বেঁধেছে গণ্ডগোল। যা নিয়ে বচ্চন পরিবারে শাশুড়ি আর বউমার মধ্যে শুরু হয়ে গেছে মতের অমিল।

ভ্যার নানি জয়া বচ্চন এই ঘটনার বিরুদ্ধে কঠোর মনোভাব দেখালেও নভ্যার মামি ঐশ্বরিয়া দাঁড়িয়েছেন নভ্যার পাশেই। আসলে জয়া বচ্চন চান না নভ্যা সোশ্যাল মিডিয়ায় তার খোলামেলা ছবি শেয়ার করুক।

জয়ার মতে, নভ্যার ওই জাতীয় খোলামেলা ছবি বচ্চন পরিবারের সম্মানহানি করছে। অন্যদিকে, ঐশ্বরিয়া মনে করেন, নভ্যাকে কেয়ারফ্রি জীবন যাপন করতে দেয়াই উচিত। আর এ নিয়েই এখন শাশুড়ি-বৌমার মধ্যে লেগেছে বিবাদ।

গত বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় নভ্যা নিজের সাহসী ছবি পোস্ট করে চলেছেন। কখনো বাথরুমে সেলফি, আবার কখনো বন্ধুদের সঙ্গে উদ্দাম পার্টি করার ছবি। আর এই নিয়ে নাতনি নভ্যাকে জয়া শাসন করতে গেলেই বাঁধ সাধছেন ঐর্শ্বয।

ঐর্শ্বয জানিয়েছেন, পরিবারের সম্মানহানির দোহাই দিয়ে কখনই নভ্যাকে আটকে রাখা উচিত নয়। ফলে বচ্চন পরিবারে ঘরোয়া বিবাদ নাকি এখন বেশ জটিল আকার ধারণ করেছে। শোনা যাচ্ছে, নভ্যা নানি জয়া বচ্চনকে এড়িয়ে তার মামি ঐশ্বরিয়ার সঙ্গেই বেশি বেশি সময় কাটাচ্ছেন। এমনকি নভ্যা নাকি তার মা শ্বেতা বচ্চনের থেকেও অ্যাশের সাথেই বেশি সময় কাটাচ্ছেন এমন খবরও পাওয়া গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: