সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৯ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলকাতায় শাকিবের শুটিংয়ে বাধা

full_866271254_1462077951বিনোদন ডেস্ক:
বাংলাদেশ চলচ্চিত্রের সাথে ‘যৌথ’ শব্দটি মিশে গেছে বলা যায়। মুক্তিপ্রাপ্ত প্রায় অর্ধেক সিনেমাই প্রযোজনা হয় যৌথভাবে। এই যৌথ জোয়ারে সম্পৃক্ত হয়েছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খানও। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের শিকারি ছবিতে অভিনয় করছেন তিনি।

কলকাতায় যখন ছবিটির প্রথম ভাগের কাজ শেষ পর্যায় ঠিক তখন শুটিং বন্ধের আদেশ জারি করা হয়। ফেডারেশন অব সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অব ইস্টার্ন ইন্ডিয়া এই নির্দেশ দেয় বলে জানায় ছবিটির ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ।

প্রতিষ্ঠানটির কর্ণধার হিমাংশু ধানুকারের অভিযোগ, এফসিটিডব্লুইআইয়ের সভাপতি স্বরূপ বিশ্বাস ২০ এপ্রিল আচমকাই শুটিং বন্ধ করে দেয়ার নির্দেশ দেন।

২১ এপ্রিল বোলপুরে ছবিটির দৃশ্যধারণ চলার পর বন্ধ করে দেয়া হয়। এর কিছু দিন পর ২৮ এপ্রিল পুনরায় ছবিটির শুটিং শুরু করতে গেলে শুটিং বন্ধের নোটিশ দেয়া হয়।

হিমাংশু বলেন, ফেডারেশনের সাধারণ সম্পাদক অপর্ণা ঘটকের স্বামী পিন্টু ঘটকের সংস্থা থেকে নৃত্যশিল্পী নেয়া হয়নি বলেই এই বিপত্তি।

কিন্তু বোলপুরে দ্বিতীয় দফায় শুটিংয়ের সময় ফের আপত্তি আসে ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাসের কাছ থেকে। ২৮ এপ্রিল বিকেলে শুটিং বন্ধের নির্দেশ দেন তিনি।

বিষয়টি নিয়ে ছবিটির বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সাথে যোগাযোগ করা হলে বলা হয়, ‘ওটা ছিল সাময়িক নিষেধাজ্ঞা। আমরা বিষয়টি শুনে কলকাতায় যোগাযোগ করেছিলাম। ওখান থেকে জানানো হয়েছে বিষয়টি মৌখিকভাবে সমাধান করা হয়েছে।’

বিগ বাজেটের ছবি, তাই সবকিছু ছিল পরিকল্পিত, তার মধ্যে এ রকম নিষেধাজ্ঞা কিভাবে এলো জানতে চাইলে জাজ থেকে বলা হয়, ‘শিকারী ছবির প্রতি ঈর্ষান্বিত হয়ে এমন কাজ করা হয়েছে। ভবিষতে যেন এই ধরনের বিভ্রতকর অবস্থার সৃষ্টি না হয়ে সে দিকে খেয়াল রাখা হবে।’

শিকারী ছবির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আব্দুল্লাহ জহির বাবু আর ভারতের পেলে চ্যাটার্জি। ছবিতে শাকিব খান ও শ্রাবন্তী ছাড়াও অভিনয় করছেন, বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: