সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্যাঙ্গালুরুকে হারালো মুস্তাফিজের সানরাইজার্স

Mustafiz.-big20160430193546খেলাধুলা ডেস্ক:
এবারের আইপিএলের ট্রেন্ডই বলছিল, প্রথম ব্যাট করা দলের ১৯০ প্লাস রানও নিরাপদ নয়। তবে এই প্রথম আইপিএল একটি দিন অতিবাহিত করলো, যে দিনের দুটি ম্যাচই জিতেছে প্রথম ব্যাট করা দল। বিকালে কেকেআরকে ২৭ রানে হারিয়েছিল দিল্লি ডেয়ারডেভিলস। আর রাতের ম্যাচে বিরাট কোহলি-এবি ডি ভিলিয়ার্সদের দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ১৫ রানে হারিয়েছে মুস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দারাবাদ।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৯৪ রান সংগ্রহ করে সানরাইজার্স হায়দারাবাদ। ডেভিড ওয়ার্নার ৯২ এবং কেন উইলিয়ামসন করেন ৫০ রান। জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৭৯ রানেই থেমে যায় ব্যাঙ্গালুরু।
১৯৫ রানের লক্ষ্যে খেলতে নেমে সূচনাটা কোহলি আর লোকেশ রাহুল ভালোই করেছিলেন। ৪২ রানের জুটি গড়ার পর অবশ্য মুস্তাফিজের বলে  ক্যাচ দিয়ে ফিরলেন বিরাট কোহলি। এই প্রথম কোহলিকে আউট করতে পারলেন মুস্তাফিজ।

তবে এবি ডি ভিলিয়ার্স আর লোকেশ রাহুল ঠিকই ব্যাঙ্গালুরুকে জয়ের স্বপ্ন দেখাতে শুরু করেন। ৩২ বলে ৪৭ রান করেন ডি ভিলিয়ার্স। ২৮ বলে ৫১ রানের ইনিংস খেলেন লোকেশ রাহুল। ২৭ রান করেন শচীন বেবি। ২৫ রানে অপরাজিত থাকেন কেদার যাদব। সানরাইজার্সের বোলারদের মধ্যে মুস্তাফিজ, ভুবনেশ্বর কুমার, আশিস নেহরা, বারিন্দার ¯্রান এবং মইসেস হেনরিক্স- সবাই নেন ১টি করে উইকেট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: