সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ১৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে ফুলবাড়ি ইউপিতে জামায়াতের ভোট ভাগে নিতে চায় সব প্রার্থী!

3652b402-5b18-47ba-a3ac-73b9ae8b3506গোলাপগঞ্জ প্রতিনিধি::
গোলাপগঞ্জ উপজেলার ৩নং ফুলবাড়ি ইউনিয়ন নির্বাচন জমে উঠেছে।এ ইউনিয়নে মোট ৫ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সব প্রার্থীই ভোটারের ঘরে ঘরে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।উঠান বৈঠক, ঘরোয়া বৈঠক, মতবিনিময় সভা,গণসংযোগ ও লিফলেট বিতরণ করছেন। আলোচনা সমালোচনার ঝড় তুলছেন।

এ ইউপিতে নৌকা ও ধানের শীষে তুমুল লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। ধানের শীষ প্রতীক নিয়ে মাহবুবুর রহমান ফয়সল ও নৌকা প্রতীক নিয়ে আব্দুল হানিফ খাঁনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে ধারণা করা হচ্ছে।

এ ছাড়া অপর প্রার্থীরা হলেন টেলিফোন প্রতীকে মুজিবুর রহমান, মটর সাইকেল প্রতীকে সুহেদুর রহমান,আনারস প্রতীকে আবুল কালাম আজাদ।এ ইউনিয়নে জামায়াতের কোন প্রার্থী না থাকায় তাদের ভোট ভাগে নিতে চায় সব প্রার্থীরা। ৩নং ফুলবাড়ি ইউপিতে জামায়াতের শক্ত অবস্থান আছে। বিগত দিনে সরকারের বিরুধী বিভিন্ন ইস্যু নিয়ে আন্দোলনের কারণে মামলা ও কারাবরণ করতে হয়েছে অনেক নেতা কর্মীকে।

এ ইউনিয়নের সাবেক ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান কামরুল হাসান সাহানসহ অনেক নেতাকর্মী মামলা হামলা ও পুলিশি নির্যাতনের কারনে নিরবে দেশ ছেড়ে চলে যেতে হয়েছে। সরকার বিরোধি চাপা ক্ষোভ বিরাজ করছে জামায়াত শিবিরের নেতাকর্মীদের মাঝে। এ ইউপির জামায়াতের এক নেতার সাথে আলাপকালে ইউপি নিবার্চনে আপনারা কাকে সমর্থন দিচ্ছেন জানতে চাইলে তিনি বলেন,কাউকে সমর্থন দিতে সাংগঠনিক সিদ্বান্ত এখনও হয়নি। তাই আমরা নির্বাচনে নিরব অবস্থানে আছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: