সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্দরবাজারে পুলিশ পরিচয়ে দিন-দুপুরে ছিনতাই, গ্রেপ্তার ৩

daily-sylhet-chintaiস্টাফ রিপোর্টার::
মহানগরের বন্দরবাজার পুলিশ পরিচয়ে ৩ জন ছিনতাইকারী রাব্বী নামের এক যুবককে তল্লাশির নামে গাড়িতে তুলে প্রথমে তার কাছ থেকে ১৫ শ টাকা ছিনিয়ে নিয়ে যায় চক্রটি।

শনিবার দুপুরে ওসমানী শিশু পার্কের সামনে এ ঘটনাটি ঘটে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামের জিতেন্দ্র বৈদ্য’র ছেলে পৃথেশ বৈদ্য (২৬), জামালগঞ্জের কলতা (আমপাড়া) গ্রামের মৃত কালাই মিয়ার ছেলে বর্তমানে সে নগরীর কাজিটুলা এলাকার মক্তবগলির মোরশেদ মিয়ার কলোনীর বাসিন্দা মোহন মিয়া (২২) এবং সুনামগঞ্জ জেলার বীরগাঁও গ্রামের মোশারফ হোসেনের পুত্র বর্তমানে কাজিটুলা এলাকার মক্তবগলির ৩নং বাসার বাসিন্দা ইউসুফ মাশওয়াত (১৯)।

বিকেলে গ্রেপ্তারকৃতদেরকে আদালতের মাধ্যমে কারগারে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে ছিনতাইকারীরা শহরতলীর আটগাঁও নোয়াগাঁও এলাকার বাসিন্দা বশির আহমদের পুত্র রাব্বীকে (২২) গাড়িতে তুলে নিয়ে শহরতলীর শাহপরাণ থানা এলাকার একটি ভবনের ছাদে আটক রাখে। পরে ৫০ হাজার টাকা দেয়ার জন্য রাব্বীকে চাপ দেয় ছিনতাইকারীরা। একপর্যায়ে রফাদফা হয় ১০ হাজার টাকার।

পরবর্তীতে ওই যুবকটি তার পরিবারের কাছ থেকে বিকাশের মাধ্যমে ছিনতাইকারী চক্রকে ৩ হাজার টাকা দেয়। অবশিষ্ট টাকা নেয়ার জন্য রাব্বীকে সাথে করে তার বাড়িতে গেলে পুলিশ পরিচয়দানকারী ছিনতাইকারীদেরকে এলাকাবাসী আটক করে পুলিশকে খবর দেন।

খবর পেয়ে শাহপরাণ থানার একদল পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জন ছিনতাইকারীদেরকে গ্রেফতার করে। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার রাব্বী বাদী হয়ে ৩ ছিনতাইকারীকে আসামী করে শাহপরাণ থানায় দ্রুত বিচার আইনে মামলা নং-২০ দায়ের করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: