সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবশেষে গোয়ালাবাজারে ধানের শীষের কাণ্ডারি হলেন সৈয়দ কওছর

pic30-04-16ওসমানীনগর সংবাদদাতা::
সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে অবশেষে বিএনপির দলীয় মনোয়ন পেলেন ইউনিয়ন বিএনপির সভাপ্রতি সাবেক চেয়ারম্যান সৈয়দ কওছর আহমদ। গত দুই সপ্তাহ আগে ওসমানীনগর উপজেলার ৭টি ইউনিয়নের বিএনপির প্রার্থী ঘোষনা করা হলেও গোয়ালাবাজার ইউনিয়নে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান মানিক ও ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান সৈয়দ কওছর আহমদ এক অপরের প্রতিদ্বন্দি থাকায় এ ইউপিতে বিএনপির দলীয় প্রার্থী ঘোষনা করা হয়নি।

অবশেষে কেন্দ্রীয় বিএনপির সিন্ধান্তে গত শুক্রবার গোয়ালাবাজার ইউনিয়নে বিএনপির প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পান সৈয়দ কওছর আহমদ। গতকাল শনিবার কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক নিখোঁজ এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদির লুনার কাছ থেকে দলীয় মনোনয়নপত্র আনুষ্ঠানিক ভাবে গ্রহন করেন সৈয়দ কওছর আহমদ। দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করার পর শনিবার দুপুরে সৈয়দ কওছর আহমদ দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে হযরত শাহজালাল (র:) ও শাহপরান (র:) এর মাজার জিয়ারত করে এলাকায় এসে বিভিন্ন হাট-বাজারে গনসংযোগ করেন।

এ ব্যাপারে গোয়ালাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমানে বিএনপির মনোনিত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ কওছর আহমদ বলেন, আমি দীর্ঘ ৮ বছর গোয়ালাবাজার ইউনিয়নের চেয়ারম্যান থাকাকালিন সময়ে ইউনিয়নের সর্বস্তরে মানুষের উন্নয়নে কাজ করেছি। এলাকায় রাস্তা-ঘাট ও শিক্ষার উন্নয়নে সফলতা অর্জন করায় বর্তমান সরকার ক্ষমতায় থাকালিন সময়ে আমি শ্রেষ্ট চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোয়ালাবাজার ইউনিয়নের সর্বস্তরের মানুষজন আমার প্রতি যে সহযোগিতার হাত এগিয়ে দিয়েছেন এ জন্য আমি অবশ্যই ইউনিয়ন বাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। গোয়ালাবাজার ইউনিয়নবাসীর ডাকে সারা দিয়ে তাহসীনা রুশদি লুনাসহ বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে এবারের নির্বাচনে দলীয় প্রার্থী ঘোষনা করে ধানের শীষ প্রতিক উপহার দিয়েছেন। আমি আশাবাদি সুষ্ঠ নির্বাচন হলে এ ইউনিয়নে ধানের শীষের বিজয় নিশ্চিত হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: